ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ফারিণ-তৌসিফের অন্যরকম প্রেম

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১২:৪৪ পিএম, ১৭ ফেব্রুয়ারি ২০২৪

বর্তমান প্রজন্মের জনপ্রিয় তারকা তাসনিয়া ফারিণ ও তৌসিফ মাহবুব একটি অন্যরকম প্রেমের গল্পের নাটকে অভিনয় করেছেন। নাকটির নাম ‘তুমি আছো হৃদয়ে’।

‘তুমি আছো হৃদয়ে’নাটকটির গল্প, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন হাসিব হুসাইন রাখি। এর কাহিনি টিনেজ প্রেমের গল্প নিয়ে গড়ে উঠেছে। বৈশাখী টেলিভিশনে আজ রাত ১০টায় প্রচার হবে এটি।

আরও পড়ুন: ঈদে আসছে ‘দেয়ালের দেশ’

গল্পের শুরুতেই দেখা যায় গল্পের নায়ক তৌসিফ একজনের সঙ্গে মেস মেম্বার হয়ে একটি রুমে উঠে। লোকটি ছোটখাটো চাকরি করেন। কিন্তু সবকিছুতেই সচেতন।

ফারিণ-তৌসিফের অন্যরকম প্রেম

এখানে থাকলে আশপাশের কোনো মেয়ের দিকে তাকানো যাবে না বলে সাবধান করে দেয়। কোনো নেশা করা যাবে না ইত্যাদি। অথচ লোকটি নিয়মিতই সিগারেট পান করে যা তৌসিফের পছন্দ নয়।

একরাতে দেখা যায় লোকটি মদ নিয়ে বসে আছে রাতের আয়োজনে। তৌসিফকেও খেতে উদ্বুদ্ধ করে। এভাবেই সময় পেরিয়ে যায়। একদিন অফিস যাওয়ার পথে কলেজ পড়ুয়া এক মেয়েকে দেখে পাগল হয়ে যায় তৌসিফ।

আরও পড়ুন: কার্যনির্বাহী পরিষদে যুক্ত হলেন ৩ জন

এরপর থেকে প্রতিদিনই মেয়েটি যখন কলেজে যায় তখন দাঁড়িয়ে থাকে। তার দৃষ্টি আকর্ষণের চেষ্টা করে। কিন্তু মেয়েটি কখনো খেয়াল করে না। তার একমাত্র স্বপ্ন সে লেখা পড়া করে অনেক বড় হবে। বিষয়টি নিয়ে মেয়েটি তার প্রিয় বান্ধবীর সঙ্গে আলাপ করে।

ফারিণ-তৌসিফের অন্যরকম প্রেম

তৌসিফ তার সবই শোনে। একদিন তৌসিফ মেয়েটিকে অভিনব কায়দায় প্রেম নিবেদন করে। তার কাছে নানা গিফট পাঠিয়ে নিজেকে আড়াল করে রাখে তৌসিফ। এতদিন গিফট বক্সের ভেতর শুধু ফুল আর সাদা কাগজ ছিল। একদিন ছেলেটি চিঠি লেখে। সকাল ৯টায় কলেজের পেছনে দেখা করতে চায়।

অজানা-অচেনা মানুষের কাছ থেকে একের পর এক ফুল আর কাগজ পেয়ে মেয়েটি এমনিতেই এলোমেলো, তারওপর সরাসরি দেখা করতে চাওয়ায় মেয়েটি কেমন যেন হয়ে যায়। এভাইবেই নাটকের গল্প এগিয়ে যায়।

এমআই/এমএমএফ/এমএস

আরও পড়ুন