ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ফিল্ম ক্লাব নতুন করে সাজাতে চান সামসুল আলম-ইকবাল

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০১:৫৮ পিএম, ১১ ফেব্রুয়ারি ২০২৪

এক বছর মেয়াদের চলচ্চিত্র শিল্প সংশ্লিষ্টদের সংগঠন বাংলাদেশ ফিল্ম ক্লাব লিমিটেড। আসছে ১৬ ফেব্রুয়ারি বিএফডিসিতে অনুষ্ঠিত হবে এ নির্বাচন। এবারের নির্বাচনে দুটি প্যানেল প্রতিদ্বন্দ্বিতা করছে। এর মধ্যে একটির সভাপতি পদে প্রযোজক-নেতা সামসুল আলম ও কার্যনির্বাহী সদস্য পদে মো. ইকবাল হোসেন জয়।

আরও পড়ুন: ‘ডার্ক ওয়ার্ল্ড’র শুটিংয়ে ঢাকায় কৌশানী 

২০১১ সাল থেকে শুরু করে ১২, ১৩ ও ১৪ সাল পর্যন্ত একটানা চারবার ফিল্ম ক্লাবের সভাপতির দায়িত্ব পালন করেছেন প্রযোজক-নেতা সামসুল আলম। তিনি বলেন, আমার আমলেই ক্লাবের সাফল্য বেশি। কারণ ক্লাবের সুন্দর একটি মনোরম পরিবেশ থেকে শুরু করে সদস্যদের স্বার্থ রক্ষার সব ধরনের কাজ করেছি।

jagonews24

মাঝে চলচ্চিত্র প্রযোজক সমিতি নিয়ে ব্যস্ত থাকার কারণে ফিল্ম ক্লাবের নির্বাচনে অংশ না নিলেও সবার সঙ্গেই ছিলাম। ক্লাবের স্বার্থে আবারও নির্বাচনে অংশ নেওয়া। ক্লাবটি আবারও নতুন করে ঢেলে সাজাতে চাই। আশা করছি, সাধারণ সদস্যরা আমাদের প্যানেল নির্বাচিত করে সেই সুযোগ করে দেবেন—যোগ করলেন সামসুল আলম।

আরও পড়ুন: অভিনেতা এজাজের ‌‘আমার হ‍ুমায়ূন স্যার’ 

জয়ের ব্যাপারে আশাবাদী জানিয়ে মো. ইকবাল বলেন, কথায় না আমি কাজে বিশ্বাসী। কাজ দিয়ে প্রমাণ দিতে চাই। যেটা বিগত দিনেও দিয়েছি। আমাদের প্যানেল নির্বাচিত হলে ক্লাবকে নতুন একটি রূপ দেওয়া হবে।

এবারের নির্বাচনে অন্য প্যানেলটি হচ্ছে কামাল মো. কিবরিয়া লিপু-আতিকুর রহমান নাদিম।

এমআই/এমএমএফ/জিকেএস

আরও পড়ুন