ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নীল সিনেমার নায়িকার রহস্যজনক মৃত্যু

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:৪৮ পিএম, ১২ জানুয়ারি ২০২৪

সম্প্রতি বিভিন্ন নীল সিনেমার বিভিন্ন অনিয়ম নিয়ে মুখ খুলেছিলেন পর্নস্টার থাইনা ফিল্ডস। এর কারণে তাকে প্রাণ দিতে হয়েছে বলে অনুমান করা হচ্ছে। তিনি পেরুর নীল সিনেমার আলোচিত নায়িকা। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির খবরে এ তথ্য জানা গেছে।

আরও পড়ুন: অস্কারপ্রাপ্ত ‘কোকো’ সিনেমার ভয়েস আর্টিস্ট মারা গেছেন 

থাইনা মাস খানেক নীল সিনেমার দুনিয়ার অত্যাচার নিয়ে মুখ খোলেন। এ ঘটনার ১ মাস যেতে না যেতেই নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার হলো থাইনার মরদেহ। অনেকেই বলছেন তার মৃত্যুতে অনেক রহস্য লুকিয়ে রয়েছে।

মৃত্যুকালে থাইনা ফিল্ডসের বয়স হয়েছিল ২৪ বছর। যার আসল নাম আবিগেল। পেরুর নীল সিনেমার ভুবনে খুব অল্প সময় জনপ্রিয়তা পান থাইনা। সোশ্যাল মিডিয়ায় তার ভক্ত-অনুরাগী বাড়ছিল লাফিয়ে লাফিয়ে। এরই মাঝে শোনা গেল তার মৃত্যুর খবর।

jagonews24

বৃহস্পতিবার (১১ জানুয়ারি) অভিনেত্রীর দেহ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। তবে ময়নাতদন্তের রিপোর্ট এখনো প্রকাশ করা হয়নি। অভিনেত্রীর ঘনিষ্ঠ বন্ধু আলেজান্দ্রা সুইট এ প্রসঙ্গে বলেন, ‘ও খুব মিষ্টি একটা মানুষ, ওর যে শত্রু থাকতে পারে ভাবতে পারছি না। আত্মার শান্তি কামনা করি।’

তবে অভিনেত্রীর ঘনিষ্ঠ অনেকেরই অনুমান, নীল সিনেমার জগতের যে রাজনীতির কথা প্রকাশ্যে আনেন থাইনা, এর ফলে তার মৃত্যু হতে পারে।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন