ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শাহরুখ বিমান কিনলে সিনেমায় নেবেন নির্মাতা!

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৩:৫২ পিএম, ১২ জানুয়ারি ২০২৪

কিছুদিন আগে একটি অনুষ্ঠানে নির্মাতা মণিরত্নমের পা ছুঁয়ে শ্রদ্ধা জানান বলিউড বাদশা শাহরুখ খান। এবারের সাক্ষাতে শাহরুখের একটাই দাবি তাকে যেন একটি সিনেমায় কাস্ট করেন এ পরিচালক। এমনকী আর ট্রেনের মাথায় নয়, বিমানেও নাচের প্রস্তাব দেন শাহরুখ খান। এর পাল্টা জবাব দিলেন বর্ষীয়ান নির্মাতা মণিরত্নম।

শাহরুখ খান ও মণিরত্নম ১৯৯৮ সালে ‘দিল সে’ সিনেমায় একসঙ্গে কাজ করেছিলেন। বুধবার একটি অনুষ্ঠানে দুজনে আবার একটি প্রজেক্টে একসঙ্গে কাজ করার কথা বলেন।

মণিরত্নমের একটি সিনেমায় কাস্ট করার জন্য রাজি করানোর চেষ্টা করে শাহরুখ। অভিনেতা জানান, ফিল্মমেকার যদি তাকে বলেন তাহলে তিনি প্লেনের উপরে ‘ছাইয়া ছাইয়া’ করতে রাজি।

শাহরুখ খান মণিরত্নমকে বলেছিলেন, “আমি আপনাকে অনুরোধ করছি, আমি আপনার কাছে মিনতি করছি এবং প্রতিবারই বলছি আমার সঙ্গে সিনেমা করতে। সত্যি করে বলছি, এবার ছাইয়া ছাইয়ার জন্য প্লেনের উপরে নাচব যদি বল। আর, শুভ সন্ধ্যা সুহাসিনী (মণিরত্নমের স্ত্রী)। আমি তোমাকে বলেছিলাম, ঘুমানোর আগে ওকে ‘শাহরুখ, শাহরুখ’ বলার জন্য”। অভিনেতাকে নিয়ে আরও একটি সিনেমা বানাবেন কি না জানতে চাওয়া হলে, পরিচালক বলেছিলেন, ‘যখন তিনি (শাহরুখ) একটি বিমান কিনবেন।’

আরও পড়ুন: শাহরুখের নতুন রেকর্ড 

২০২৩ সালে শাহরুখের সব সিনেমার বক্স অফিস সাফল্য নিয়ে গর্বিত তিনি। যার মধ্যে রয়েছে ব্লকবাস্টার সিনেমা ‘পাঠান’ ও ‘জওয়ান’। এদিন মণিরত্নমকে নিজের ছিমছাম ভঙ্গিতে বললেন শাহরুখ খান, ‘মণি, শুধু তোমাকেই বলি, আমার সিনেমা যেভাবে চলছে। এ বিমান আর বেশি দূরে নয়।’ জবাবে নির্মাতা মজা করে বলেন, ‘আমি এটা পৃথিবীতে নামিয়ে আনব, চিন্তা করবেন না’।

মণিরত্নম পরিচালিত ‘দিল সে’ ভারতের উত্তর-পূর্বের বিদ্রোহের পটভূমিতে নির্মিত একটি প্রেমের গল্প। সেই সিনেমায় বেশ কয়েকটি গান ছিল, যার মধ্যে ‘ছাইয়া ছাইয়া’ অন্যতম। এ গান লিখেছেন গুলজার এবং সুর করেছেন এআর রহমান।

jagonews24নির্মাতা মণিরত্নমের সঙ্গে শাহরুখ

সুখবিন্দর সিং এবং স্বপ্না আওয়াস্তির গাওয়া ছইয়া ছইয়া গানটির কোরিওগ্রাফি করেছেন ফারহা খান। ওই বছরই তিনি সেরা কোরিওগ্রাফির জন্য ফিল্মফেয়ার পুরস্কার লাভ করেন।

এর আগে ২০১৭ সালে সংবাদ সংস্থা পিটিআইকে দেওয়া এক সাক্ষাৎকারে মনীষা কৈরালা ও প্রীতি জিনতা অভিনীত এ সিনেমার নায়ক শাহরুখ বলেছিলেন, চলন্ত ট্রেনে শুটিং করা ‘খুবই ভয়ের’ ব্যাপার।

তিনি জানিয়েছিলেন, গানের শুটিংয়ের সময় সুরক্ষার জন্য নর্তকীদের ট্রেনে বেঁধে রাখা হয়। শাহরুখ আরও বলেছিলেন, নাচের দৃশ্যে তাকে লাফিয়ে লাফিয়ে হাঁটতে হয়েছে।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন