ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিমানবন্দরে ববি দেওলকে পেয়ে ভক্তদের হুলস্থুল কাণ্ড

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:৩৪ পিএম, ০৫ জানুয়ারি ২০২৪

বলিউডে ববি দেওলের অভিনয় নিয়ে এখন চলছে ব্যাপক প্রশংসা। দীর্ঘদিন পর তার ক্যারিয়ার ঘুরে দাঁড়িয়েছে ‘অ্যানিমেল’ সিনেমার মাধ্যমে। এটি নির্মাণ করছেন সন্দীপ রেড্ডি বঙ্গা।

৩ ঘণ্টা ২১ মিনিটের সিনেমায় তার চরিত্রের জন্য বরাদ্দ সময় খুব একটা বেশি না হলেও যতটুকু সময় পেয়েছেন, পর্দায় ক্যারিশমা দেখিয়েছেন ধর্মেন্দ্র পুত্র ববি দেওল। ‘অ্যানিমেল’ সিনেমায় খল চরিত্রে দেখা গেছে ববিকে।

আরও পড়ুন: ‘অ্যানিমেল’ সিনেমায় ববির ধর্ষণ দৃশ্য নিয়ে যা বললেন মানসী 

সিনেমাটি ‍মুক্তির পর থেকেই গগনচুম্বী সাফল্য উপভোগ করছেন ববি। বিমানবন্দর হোক কিংবা শহরের কোনো ক্যাফে— যেখানেই প্রিয় অভিনেতাদের দেখেন ভক্তরা সেলফি তোলার জন্য ঝাঁপিয়ে পড়ে। সম্প্রতি মুম্বাই বিমানবন্দরে ববিকে দেখামাত্রই ঘটল হুলস্থুল কাণ্ড।

সাধারণত বিমানবন্দর থেকে বের হওয়ার সময় তেমন কোনো নিরাপত্তারক্ষী থাকে না তারকাদের। যদিও এ ক্ষেত্রে ব্যতিক্রমী কেবল সালমান খান।

 
 
 
View this post on Instagram

A post shared by Viral Bhayani (@viralbhayani)

এবার আর পাঁচজন মানুষের মতো বিমানবন্দরের গেট থেকে বেরিয়ে গাড়ির দিকে পা বাড়াচ্ছিলেন অভিনেতা। কিন্তু ততক্ষণে তাকে একবার ছুঁয়ে দেখার জন্য ভিড় জমা হয়ে যায় বিমানবন্দরে।

ভক্তরা তাকে পেয়ে সেলফি তোলার বায়না ধরে। সবার আবদার তিনি হাসিমুখে মেনে নিলেন, এক ফোঁটা বিরক্তি ছাড়াই অনুরাগীদের আবদার মেটালেন ববি।

যদিও দিন কয়েক আগেই ওই বিমানবন্দরে তার সঙ্গে ছবি তুলতে এগিয়ে আসা এক অনুরাগীকে ধাক্কা দিয়ে সরিয়ে দেন ববি।

অনেকেই সেই সময় মন্তব্য করেন সাফল্যে মাথা ঘুরে গিয়েছে তার। তবে এবার যেন নিজের ভুল শুধরে ভক্তদের সঙ্গে মিশে গেলেন ধর্মেন্দ্র পুত্র ববি দেওল।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন