ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মনোজ বাজপেয়ীর নির্বাচনে অংশ নেওয়ার গুঞ্জন

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:০০ পিএম, ০৫ জানুয়ারি ২০২৪

দীর্ঘদিন থেকেই জল্পনা-কল্পনা চলছিল বলিউড অভিনেতা মনোজ বাজপেয়ীর লোকসভা নির্বাচনে অংশ নেওয়ার ব্যাপারে। একটি অনলাইন গণমাধ্যমের খবরে জানা যায়, রাজনীতির মাঠে নামছেন এ অভিনেতা।

এমনকী ২০২৪ সালেরর নির্বাচনে ভোটেও দাঁড়াচ্ছেন মনোজ বাজপেয়ী। এমন সংবাদ প্রকাশের পরেই নীরবতা ভেঙে ওই সংবাদমাধ্যমকে রীতিমতো একহাত নিলেন অভিনেতা!

আরও পড়ুন: মাধুরীর রাজনীতিতে যোগদানের গুঞ্জন 

বৃহস্পতিবার (৪ জানুয়ারি) একটি খবরের পোর্টাল এক্স প্ল্যাটফর্মে জানায় যে, বিহারের পশ্চিম চম্পারণ জেলা থেকে লোকসভা নির্বাচনে লড়তে পারেন মনোজ বাজপেয়ী। ফলে এই খবর দ্রুত ছড়িয়ে পড়ে। এমনকী তা নজরে আসে মনোজ বাজপেয়ীর।

এই জল্পনা একপ্রকার উড়িয়ে দিয়ে মনোজ লেখেন, আচ্ছা এটা বলুন যে, এই কথাটা আপনাদের কে বলল? না কি কাল স্বপ্ন দেখেছিলেন? বলুন বলুন!

jagonews24

মনোজ বাজপেয়ীর কথা বোঝা যাচ্ছে তার নির্বাচনে অংশ দেওয়ার সংবাদ আসলে গুঞ্জন।

এদিকে নতুন বছরের প্রথম দিনেই নিজের পোস্টের মাধ্যমে রীতিমতো তাক লাগিয়ে দিয়েছিলেন অভিনেতা। ইনস্টাগ্রামে গত ১ জানুয়ারি তিনি শার্টলেস রূপে ধরা দিয়েছিলেন। ছবিতে স্পষ্ট যে, নিজের অ্যাবস ফ্লন্ট করার জন্যই অভিনেতার এমন পোস্ট।

আরও পড়ুন: ওটিটিতে ‘টুয়েলভথ ফেল’ ঝড় 

ক্যাপশনে মনোজ লিখেছেন, ‘নতুন বছর, নতুন আমি! আমার শরীরে সুস্বাদু স্যুপের প্রভাব শুধু দেখুন। একেবারে কিলার লুক না)?’ আসলে শব্দ নিয়ে মজার খেলায় মেতেছিলেন অভিনেতা। কারণ তার পরবর্তী প্রজেক্টের নামই হল ‘কিলার স্যুপ’। নেটফ্লিক্সে মুক্তি পাবে সেটি।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন