ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বছর শেষে টালিউডে আরও একটি বিয়ের খবর

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৮:২৯ পিএম, ১৬ ডিসেম্বর ২০২৩

বছর শেষে টালিউডে আরও একটি বিয়ের খবর শোনা গেছে। এবার বিয়ে করলেন সৌরভ দাস এবং দর্শনা বণিক। তাদের সম্পর্ক নিয়ে খুব বেশি আলোচনায় না এসে সোজা বিয়ের পিঁড়িতে বসতে চেয়েছিলেন অভিনেতা। ঠিক যেমনটা ভেবেছিলেন, সেভাবেই প্রেমিকা দর্শনাকে বিয়ে করলেন সৌরভ দাস।

এত দিন তারা তাদের সম্পর্ক নিয়ে নিরব ছিলেন। এমনিতে দর্শনা ঐতিহ্যবাহী সাজই পছন্দ করেন। আইবুড়োভাত, গায়েহলুদের সাজে সেই ঐতিহ্যবাহী আয়োজন দেখা গিয়েছিল।

বিয়েতেও সেই সাজেই ধরা দিলেন দর্শনা। আগেই জানিয়েছিলেন রূপার কাজ করা লাল টুকটুকে বেনারসি আর সোনার গয়নায় সাজবেন তিনি। ঠিক তেমনই সাজে তাকে দেখা গেছে।

আর এতদিন নিজের লুক নিয়ে সৌরভ যত রকমের পরীক্ষাই করুন না কেন, বিয়েতে তিনিও ছিলেন ঐতিহ্যবাহী সাজে। সাদা জামদানি কাজ করা শেরওয়ানির সঙ্গে দর্শনার সাজের সঙ্গে রং মিলিয়ে লাল রঙের কাশ্মীরি শাল নিয়েছিলেন সৌরভ।

আরও পড়ুন: সাতপাকে বাঁধা পড়লেন সায়নী দত্ত

সাম্প্রতিককালে সবার বিয়েতেই অনেক ধরনের পদ দেখা যায়। সৌরভ-দর্শনার বিয়েতে মূলত ছিল বাঙালি খাবার। বাসন্তী পোলাও, চিংড়ির মালাইকারী, ফিশ ফ্রাই, পাতুরি, পাঁঠার মাংস— সব ধরনের খাবারই ছিল বিয়ের মেনুতে।

 
 
 
View this post on Instagram

A post shared by Saurav Das (@i_sauravdas)

বিয়েতে নিমন্ত্রিতদের তালিকায় ছিলেন অভিনেতাদের প্রিয় বন্ধুরা ও নিকট আত্মীয়রা। নীল ভট্টাচার্য, তৃণা সাহা, সৌম্যজিৎ আদক, সোহিনী সরকারসহ ইন্ডাস্ট্রির অনেক চেনা মুখই তাদের বিয়ের অনুষ্ঠানে দেখা গেছে।

আরও পড়ুন: বিয়ে করলেন সংগীতশিল্পী অবন্তি সিঁথি

বিয়ের পর এখনই মধুচন্দ্রিমার কোনো পরিকল্পনা নেই সৌরভ এবং দর্শনার। সম্ভবত মার্চ-এপ্রিল মাস নাগাদ ঘুরতে যাবেন তারা। এখনই কিছু খোলসা করছেন না এ বিষয়ে। দুজনের প্রেম প্রায় এক বছরের।

কিন্তু প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে কখনোই খুব বেশি কথা বলেননি দুজনে। বিয়ের ঘোষণাও সেভাবে করেননি। তাদের আমন্ত্রণপত্র পেয়ে অনেকেই চমকে গিয়েছিলেন। তবে তারা যে বিয়ে করতে চান, সে কথা নাকি অনেক আগে থেকে দুজনেই ভেবে ছিলেন।

এমআই/এমএমএফ/এএসএম

আরও পড়ুন