ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রীতমের সুরে নতুন গানে ইমন খান

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৩:১৭ পিএম, ২৫ নভেম্বর ২০২৩

তরুণ প্রজন্মের কণ্ঠশিল্পী এফ এ প্রীতম। তবে তিনি সুরকার হিসেবে বেশি পরিচিত। ক্যারিয়ারে শুরু থেকে সামিনা চৌধুরী, আসিফ আকবরের মতো জনপ্রিয় কণ্ঠশিল্পীরা তার সুরে গান গেয়েছেন। সম্প্রতি নেট দুনিয়ায় তার সুর করা ভাইরাল হয়েছে বেশ কয়েক গান। যা সমালোচকদের প্রশংসায় পাঁচ মুখ হয়েছেন তরুণ এই কণ্ঠশিল্পী।

‘টুকটুকির মা’ শিরোনামে একটা গান সম্প্রতি প্রকাশ হয়েছে নেট দুনিয়ায়। গানটির সুর করেছেন প্রীতম। সংগীত আয়োজন করেছেন ওয়াহেদ সাহিন। গানটি লিখেছেন সহিদুল ইসলাম। গানটিতে কণ্ঠ দিয়েছেন ‘রূপা আমি ভালো নেই’ খ্যাত ইমন খান।

আরও পড়ুন: বিয়ে নিয়ে যা বললেন সংগীতশিল্পী লিজা

এফ এ প্রীতম বলেন, ‘গত দুই বছর আমি খুব কম গান সুর করছি। যেগুলো করেছি সবগুলো ভালো সাড়া পেয়েছি। সুরকার হিসেবে নয়, একজন সাধারণ শ্রোতা হিসেবে গানটি আমি বারবার শুনেছি। তারপর সিদ্ধান্ত নেই কাকে দিয়ে গানটি কণ্ঠ দিতে হবে। এই গানটি ইমন খান গাওয়ানোর পর এখন মুগ্ধতা কমেনি। আশাকরি শ্রোতাদেরই একই মত হবে।’

তিনি আরও বলেন, কয়েকটি সিনেমার গানে সুর করার পাশাপাশি কণ্ঠ দিয়েছি। গানগুলো বলতে চাই চমক আছে। তাছাড়া কোনো কিছুই বলতে পারছি না। সিনেমা প্রযোজনা প্রতিষ্ঠান থেকে নিষেধ আছে।

আরও পড়ুন: ‘আমার বাংলাদেশ’ গাইলেন মাটি রহমান

ইমন খান বলেন, নতুন ধামাকা। এফ এ প্রীতম ভাইয়ের সুরে নতুন গান করলাম।গান তো কম বেশি করি তবে এবারের গানটি একটু ভিন্ন রকম আমার দর্শক এবার ভিন্ন স্বাদ পাবে। যে ইমন খান শুধু বিরহের গান না সব ধরনের গান গাইতে পারে।

আরও পড়ুন: গানে-কবিতায় বুলবুল মহলানবীশের স্মৃতিচারণ

গানটির মিউজিক নির্মাণ করেছেন নির্মাতা পাভেল মাহমুদ জয়। মডেল হিসেবে ছিলেন সুপ্ত ও মমো। গানটিতে কোরিওগ্রাফার করেছেন রোহান ও বিল্লাল। ‘টুকটুকির মা’ গানটি এইচএস মাল্টিমিডিয়া ইউটিউব চ্যানেলে প্রকাশ হয়েছে।

এমআই/এএসএম

আরও পড়ুন