ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিয়ে নিয়ে যা বললেন সংগীতশিল্পী লিজা

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৮:০০ পিএম, ১৯ নভেম্বর ২০২৩

সংগীতশিল্পী সানিয়া সুলতানা লিজা ‘চুপিসারে’ বিয়ে করেছেন-এমন তথ্য আজ (১৯ নভেম্বর) সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। পাশাপাশি অনেক গণমাধ্যম ‘লিজা গোপনে বিয়ে করেছেন’ এমন শিরোনামেও সংবাদ প্রকাশ করেছে।

এ প্রসঙ্গে ‘ক্লোজআপ ওয়ান’ তারকা খ্যাত লিজার সঙ্গে সন্ধ্যা ৬টার দিকে জাগো নিউজের কথা হয়। আলাপকালে তিনি প্রশ্ন রেখে বলেন, ‘আপনারাই বলুন আমি কি গোপনে কিংবা চুপিসারে বিয়ে করার মতো মেয়ে? আমার বিয়ের বিষয়ে আমার কাছের মানুষরা সবাই জানেন। আমি অপেক্ষা করতে ছিলাম একটি অনুষ্ঠানের মাধ্যমে বিয়ের বিষয়টি সবাইকে আনুষ্ঠানিকভাবে জানাবো। আমি মোটেই গোপনে বিয়ে করিনি। আমাদের উভয়ের পরিবারের সম্মতিতে এবং উপস্থিতিতে বিয়ে করেছি।’ লিজার বরের নাম সবুজ খন্দকার।

লিজা আরও বলেন, ‘বছর খানেক আগে আমাদের বিয়ে হয়েছে। আমার ব্যস্ততা ও আমার বরের ব্যস্ততায় সময় মিলাতে পারছিলাম না বিয়ে পরবর্তী অনুষ্ঠান করার জন্য। অন্যদিকে দেশের সার্কিক পরিস্থিতও অনুকূলে ছিল না। বিবাহ পরবর্তী অনুষ্ঠানের জন্য একটি ভালো সময়ের অপেক্ষা করছিলাম। কিন্তু এর আগেই এমন একটি অপ্রত্যাশিত খবর চারদিকে ছড়িয়ে পড়েছে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

লিজা তার বরের প্রসঙ্গে বলেন, ‘আমার বর একজন মেকানিক্যাল ইঞ্জিনিয়ার। তিনি যুক্তরাষ্ট্র ও বাংলাদেশ দুজায়গাতেই ব্যবসা করেন। তিনি এখন দেশে অবস্থান করছেন। তিনি বিবাহিত ছিলেন। অনেক বছর আগে তার সেই সংসারের ইতি ঘটেছে। আগের সংসারে তার দুটি বাচ্চাও রয়েছে।’

বিয়ে নিয়ে যা বললেন সংগীতশিল্পী লিজা

লিজা ২০০৮ সালে ‘ক্লোজআপ ওয়ান তোমাকেই খুঁজছে বাংলাদেশ’ প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হন। এর বছরচারেক পর ইকবাল মাহমুদ লাভলু নামের একজনের সঙ্গে লিজার আক্দ হয় বলে আলোচনায় এসেছিল। এ বিষয়ে লিজা গণমাধ্যমকে জানিয়েছিলেন, লাভলুর সঙ্গে তার বাগদান হয়েছিল। বিভিন্ন কারণে সে বাগদান বিয়েতে গড়ায়নি।

২০১৫ সালে লিজার বাগদান ভেঙে যায়। যার সঙ্গে লিজার বাগদান হয়েছিল, তারও এতদিনে বিয়ে হয়েছে। তার পরিবারে সন্তানও রয়েছে।

লিজা বর্তামানে দেশে-বিদেশে সংগীত পরিবেশ নিয়ে ব্যস্ত রয়েছেন। পাশাপাশি নতুন নতুন গান শ্রোতাদের উপহার দিচ্ছেন। অন্যদিকে তিনি একটি রিয়েলিটি শোয়ের বিচারক হিসেবেও দায়িত্ব পালন করছেন।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন