ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মায়ের কবরের পাশে হিমুকে সমাহিত করা হবে: জ্যোতিকা জ্যোতি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১১:৫৬ পিএম, ০২ নভেম্বর ২০২৩

অভিনেত্রী হোমায়রা হিমুর রহস্যজনক মৃত্যুর সংবাদ প্রকাশের পর সোশ্যাল মিডিয়াজুড়ে ভক্ত-অনুরাগীসহ তার সহকর্মীরা শোক প্রকাশ করছেন। কেউ কেউ তাকে নিয়ে বিভিন্ন স্মৃতিকথা লিখছেন।

সদ্যপ্রয়াত হোমায়রা হিমুকে নিয়ে তার দীর্ঘদিনের সহকর্মী ও কাজের মানুষ অভিনেত্রী জ্যোতিকা জ্যোতি ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে তিনি লিখেছেন, আমাদের সহশিল্পী-বন্ধু হোমায়রা হিমু আমাদের ছেড়ে না ফেরার দেশে চলে গেছে! আজ বিকেল ৪টা ৪৬ মিনিটে হিমুর এক বন্ধু ও মেকআপ আর্টিস্ট মিহির তাকে হাসপাতালে নিয়ে আসেন। পৌঁছানোর পর উপস্থিত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। তার গলায় হালকা দাগ দেখতে পাওয়ায় ডাক্তার পুলিশ ডাকেন।

জ্যোতি আরও লেখেন, পুলিশ ডাকাতে সেই বন্ধু হিমুর সব মোবাইল নিয়ে উধাও হয়ে যায়। পুলিশ তাকে খুঁজছে। মেকআপ আর্টিস্ট মিহিরকে জিজ্ঞাসাবাদ করছে। হিমুর লাশ ময়নাতদন্তের জন্য নিয়ে যাওয়া হয়েছে। ময়নাতদন্ত শেষে আগামীকাল বাদ জুমা চ্যানেল আই চত্বরে জানাজা অনুষ্ঠিত হবে। জানাজা শেষে শেষ শ্রদ্ধা জ্ঞাপন করা হবে। এরপর লক্ষীপুরে মায়ের কবরের পাশে তাকে সমাহিত করা হবে।

jagonews24

সোশ্যাল মিডিয়ায় হিমু প্রসঙ্গে সঠিক তথ্য দিয়ে মন্তব্য করার অনুরোধ জানিয়ে জ্যোতি লেখেন, আত্মহত্যা করেছে বলে হিমুর প্রতি সমবেদনা জানিয়ে যারা ফেসবুক সয়লাব করে ফেলেছেন, দয়া করে তারা ময়নাতদন্ত পর্যন্ত অপেক্ষা করুন, আত্মহত্যা নাকি খুন সেটা জেনে আপনাদের আহাজারি প্রকাশ করুন। তাহলে সবার জন্য মঙ্গল, বিচারকাজের জন্যও। যেহেতু বছরের পর বছর তার খোঁজ আপনি রাখেননি, কাজেই কয়েকঘণ্টা পর সার্টিফাই করলে এমন কিছু যাবে আসবে না।

এমআই/এমএমএফ/ইএ