ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সুখবর দিলেন জিৎ

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ২৭ সেপ্টেম্বর ২০২৩

টালিউডের জনপ্রিয় নায়ক জিৎ আবারও বাবা হতে চলেছেন। মা হচ্ছেন মোহনা মদনানি। এমন সুখবরটিই তিনি দিলেন ভক্ত-অনুরাগীদের। পরিবারের নতুন অতিথি আসার খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন এ নায়ক।

বিশেষ ফটোশুটের ছবি পোস্ট করে নায়ক লেখেন, ‘খুব আনন্দের সঙ্গে জানাচ্ছি, পরিবারের সদস্য বাড়তে চলেছে। আসতে চলেছে আমাদের দ্বিতীয় সন্তান। সকলের আশীর্বাদ কাম্য।’ মেয়ে হওয়ার ১১ বছর পর নতুন অতিথি আসছে জিতের ঘরে।

নীল রঙের পোশাকে বিশেষ ‘ম্যাটারনিটি শুট’-এর ছবিতে প্রকাশ্যে জিতের ভক্তরা শুভেচ্ছা জানাচ্ছেন। ছবি দেখে বোঝা যাচ্ছে, খুব বেশি দিন দেরি নেই। আর কয়েক মাসের মধ্যেই ভূমিষ্ঠ হবে তাদের দ্বিতীয় সন্তান। কয়েক মাস আগে অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায় এবং পরিচালক রাজ চক্রবর্তী ঘোষণা করেন দ্বিতীয় বার মা-বাবা হওয়ার কথা। এ বার সেই তালিকায় জুড়ল জিতের নাম।

এ সুখবর পেয়ে শুভেচ্ছাবার্তায় ভরে যাচ্ছে জিতের সামাজিক যোগাযোগমাধ্যমের মন্তব্যের বাক্স। অঙ্কুশ থেকে প্রিয়ঙ্কা ত্রিপেদী সেই তালিকায় কে নেই। বড় পর্দায় প্রথম বার প্রিয়ঙ্কার সঙ্গে জুটি বেঁধেছিলেন নায়ক। অভিনেত্রী লেখেন, ‘দারুণ খবর। অনেক শুভেচ্ছা তোমাদের।’ অঙ্কুশ লিখেছেন ‘তোমাদের শুভেচ্ছা জিৎদা।’সবাই বলছেন টালিউডজুড়ে একের পর এক সুখবর আসছে। কয়েক দিন আগে দাদু হয়েছেন ‘ফেলুদা’ সব্যসাচী চক্রবর্তী। মা-বাবা হয়েছেন ঋদ্ধিমা ঘোষ এবং গৌরব চক্রবর্তী। ডিসেম্বরে শুভশ্রীরও মা হওয়ার কথা রেয়েছে।

 
 
 
View this post on Instagram

A post shared by Jeet (@jeet30)

মা-বাবা, স্ত্রী, কন্যাকে নিয়েই আবর্তিত জিতের জগত। কোনো রকম ফিল্মি পার্টি হোক কিংবা প্রিমিয়ার কোথাও দেখা যায় না নায়ককে। সিনেমার প্রচার ছাড়া সাংবাদিকদের মুখোমুখিও কম হয়েছেন তিনি। কয়েকদিন আগে প্রকাশ্যে এসেছে নায়কের নতুন সিনেমার প্রথম ঝলক। ২৪ নভেম্বর মুক্তি পাওয়ার কথা তার নতুন সিনেমা ‘মানুষ’। সিনেমার প্রচারের ফাঁকে নায়কের এমন খবরে সবার আনন্দের মাত্রা আরও বেড়ে গেছে।

 

এমএমএফ/জিকেএস