ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

যেভাবে পরীমণি-রাজের দাম্পত্য কলহ শুরু

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:০৪ পিএম, ২০ সেপ্টেম্বর ২০২৩

ঢাকাই সিনেমার আলোচিত দম্পতি শরীফুল রাজ ও পরীমণির সংসার চলতি বছরের শুরু থেকেই ভালো যাচ্ছে না। এ নিয়ে বিভিন্ন ধরনের মুখরোচক সংবাদ গণমাধ্যমে প্রকাশিত হয়েছে। তাদের সম্পর্ক নিয়ে রাজ-পরীও অনেক নাটকীয়তার জন্ম দেন।

এর মধ্যে রাজের ফেসবুক থেকে অভিনেত্রী তানজিন তিশা, নাজিফা তুষি ও সুনেরাহর বেশ কিছু ছবি ও ভিডিও প্রকাশ্যে আসে। এরপর রাজের সঙ্গে পরীমণির মতবিরোধের কথা সংবাদের শিরোনাম হয়।

আরও পড়ুন: রাজকে ডিভোর্স লেটার পাঠালেন পরীমণি

যেভাবে পরীমণি-রাজের দাম্পত্য কলহ শুরু

এমন ঘটনার সূত্র ধরে গত জুন মাসে দেশের একটি গণমাধ্যমের লাইভ অনুষ্ঠানে উপস্থিত হয়ে এ তাদের সংসার জীবনে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন রাজ। এতে তিনি তার অবস্থান পরিষ্কার করেন। এরপর একই গণমাধ্যমের লাইভে আসেন পরীমণি। তিনিও নিজের অবস্থান পরিষ্কার করেন। সেই সঙ্গে রাজের বিভিন্ন অভিযোগের প্রসঙ্গে জবাব দেন।

লাইভে এসে পরীমণি অনেক সমস্যার পরও রাজের সঙ্গে সংসার টিকিয়ে রাখার চেষ্টা করে যাচ্ছেন বলেও জানান। পরীমণি সেই লাইভে আরও জানান, সংসারজীবনের এ চরম অশান্তি এবং এ দোষাদোষীর খেলা থেকে মুক্তি চান তিনি।

যেভাবে পরীমণি-রাজের দাম্পত্য কলহ শুরু

সে সমেয়ে পরী দৃঢ় কণ্ঠে বলেন, ‘আজ থেকে আমি রাজের বউ নই। আমি এই সম্পর্ক টেনে নিতে চাই না।’

রাজ থেকে সম্পূর্ণ আলাদা হয়ে যাওয়ার প্রসঙ্গে বলেন, ‘বেশ কিছুদিন ধরেই সমস্যা হচ্ছিল। সমস্যা কাটিয়ে সন্তানের মুখের দিকে তাকিয়ে একসঙ্গে থাকার চেষ্টা করেছি, পারলাম না। তার আচার-আচরণ একসঙ্গে থাকার পরিস্থিতি নাই। তাই বাধ্য হয়ে বাসা ছেড়ে আলাদা হয়ে গেলাম। আমার মনমানসিকতা এখন ভালো নাই, এর বেশি আর কিছু বলতে পারছি না।’

যেভাবে পরীমণি-রাজের দাম্পত্য কলহ শুরু

অভিনেতা রাজ সেই সময়ে বলেন, ‘স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা হতেই পারে এবং আমাদের মধ্যে কোনো কিছু ঘটলে, যখনই ঠিক করতে যাই, তখনই চারপাশ থেকে কোনো না কোনো একটা ক্যাচাল বা কোনো ইস্যু তৈরি করা হয়। আমি বিষয়টি নিয়ে খুবই বিরক্ত।’

তিনি আরও বলেন, ‘সবকিছুর সমাধান হওয়া দরকার, শেষ হওয়া দরকার।’ রাজের ভাষ্য, ‘আমার কাছে মনে হয়, আমার চারপাশের কিছু মানুষ এই সব বিভ্রান্তি ছড়িয়েছেন, ছড়াচ্ছেন। মনে হচ্ছে, তারা ভালো চান না, তারা আমাদের ভালো থাকতে দেবেন না।’

আরও পড়ুন: নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হলেন পরীমণি

যেভাবে পরীমণি-রাজের দাম্পত্য কলহ শুরু

এদিকে আজ জানা গেছে, পরীমণি-রাজের আসলেই বিচ্ছেদ হতে যাচ্ছে। বিভিন্ন সূত্রে জানা গেছে, ১৭ সেপ্টেম্বর রাতে ডিভোর্স পেপারে সই করেছেন পরীমণি। ১৮ সেপ্টেম্বর পরীমণি রাজকে ডিভোর্স লেটার পাঠিয়েছেন।

এ বিষয়ে বিস্তারিত জানতে রাজ ও পরীমণির সঙ্গে একাধিকবার যোগাযোগের চেষ্টা করেও তাদের পক্ষ থেকে কোনো সাড়া মেলেনি। নাম প্রকাশ না করার শর্তে রাজ-পরীমণির এক ঘনিষ্ঠ নির্মাতা বলেছেন, রাজ-পরীর পারিবারিক কলহ নিয়ে গতকাল (১৯ সেপ্টেম্বর) রাতে তারা কয়েজন শুভাকাঙ্ক্ষী নিয়ে আলোচনায় বসেন। এর মাঝেই দুজনার মধ্যে ঝগড়া হয়। এক পর্যায়ে পরীর গায়ে হাত তোলেন রাজ।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন