ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বোনের সঙ্গে প্রথমবার গাইলেন সাব্বির

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ১৬ সেপ্টেম্বর ২০২৩

নতুন প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী সাব্বির জামান। তার ছোট বোনের নাম স্নিগ্ধা জামান। শৈশব-কৈশোরে তারা একসঙ্গে গান গাইলেও আনুষ্ঠানিকভাবে কোনো মঞ্চে বা স্টেজে সংগীত পরিবেন করেনি। তবে এবার সাব্বির-স্নিগ্ধা এক সঙ্গে স্টেজে গান গাইলেন।

এ প্রসঙ্গে সাব্বির জামান জাগো নিউজকে বলেন, জীবনে প্রথমবারের মতো আমরা দুই ভাই-বোন এক সঙ্গে বাইরের কোনো অনুষ্ঠানে সংগীত পরিবেশ করেছি- এ অনুভূতি সত্যিই ভীষণ আনন্দের।

jagonews24

আরও পড়ুন: স্বপ্নের পদ্মা সেতুর বর্ষপূর্তিতে ৪ তারকার গান

সাব্বির আরও বলেন, আমি ও আমার বোন স্নিগ্ধা । আমরা দুজনেই ছোটবেলা থেকে গান গাইলেও কখনো একসাথে কোনো স্টেজে গান করিনি। আজ (১৫ সেপ্টেম্বর) জীবনে প্রথমবারের মতো আমরা দুই ভাই-বোন এক সাথে প্রায় দুই ঘণ্টা একই স্টেজে গান করলাম একটি সংগীত সন্ধ্যায়। আমি মনে করি স্নিগ্ধা আমার চাইতে অনেক ভালো গান করে। কিন্তু ওকে আমরা বাসার মানুষজন কখনোই গান নিয়ে সামনে আনতে পারিনি। কারণ সে গাইতে চায় না। বলতে গেলে এক প্রকার জোর করেই তাকে এই অনুষ্ঠানটি করানো। স্নিগ্ধা আজ অসাধারণ গেয়েছে। অনুষ্ঠানটি স্নিগ্ধার প্রথম একক এত বড় একটি অনুষ্ঠান যদিও কো-আর্টিস্ট হিসেবে সাথে আমি ছিলাম।

সবার কাছে দোয়া চেয়ে সাব্বির বলেন, স্নিগ্ধার গান সবাই খুবই পছন্দ করেছে। আশা করছি সবার এই শুভকামনা তোমাকে উৎসাহিত করবে এবং তোমাকে ভবিষ্যতে একটা ভালো শিল্পী হতে সাহায্য করবে। আমাদের ভাই-বোনদের জন্য আপনারা দোয়া করবেন।

এমএমএফ/এমএস

আরও পড়ুন