ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বিমানে শাকিব খানের শুটিং

প্রকাশিত: ১০:৩৯ এএম, ২২ মার্চ ২০১৬

নতুন ছবির শুটিং করতে বর্তমানে কলকাতায় রয়েছেন ঢাকাই ছবির কিং খান শাকিব। সেখানে তিনি জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের ব্যানারে নির্মিত যৌথ প্রযোজনার ‘শিকারী’ ছবির দৃশ্যায়নে অংশ নিচ্ছেন।

সে ছবিরই একটি দৃশ্যের জন্য বিমানে শুটিং করলেন শাকিব। যদিও বাস্তবের কোনো বিমান নয়। কলকাতার ফিল্ম সিটিতে শুটিংয়ের জন্য হুবহু বিমানের আদলে একটি সেট তৈরি করা হয়েছে। সেখানেই প্রথমবারের মতো মুখোমুখি হলেন শাকিব খান ও বলিউডের খল অভিনেতা রাহুল দেব।

একটি যাত্রীবাহি বিমানের অভ্যন্তরে বসে আছেন শাকিব খান। পায়ের উপর একটি অ্যাপলের ল্যাপটপ, বুক পকেটে কলম। দেখেই বুঝা যায় তিনি যেই সেই ব্যক্তি নয়। খুব সম্ভবত বড় ব্যবসায়ি। হঠাৎ পাশ থেকে তার কাছে কলমটি চেয়ে বসলেন সহযাত্রী রাহুল দেব। শাকিব খানও ভদ্রতা স্বরূপ তা এগিয়ে দিলেন। এমন একটি দৃশ্যের জন্যই এই সেটটি তৈরি করা হয়েছে বলে জানালেন বাংলাদেশের পরিচালক সীমান্ত।

তিনি ফেসবুকে আরো বলেন ‘শিকারী’ ছবির প্রথম লটের শুটিং শেষ হয়েছে গেল ২০ মার্চ। এখন সেইসব দৃশ্যের এডিটিং চলছে। পরবর্তী লটের কাজ শুরু হবে আগামী ২৫ মার্চ থেকে।

ছবিটি বাংলাদেশের সীমান্তের সঙ্গে যৌথভাবে পরিচালনা করছেন কলকাতার জয়দেব। এদে শাকিব খান প্রথমবারের মতো জুটি বেঁধেছেন ওপার বাংলার সুপারস্টার শ্রাবন্তীর সঙ্গে। এছাড়াও ছবিতে অভিনয় করছেন বাংলাদেশের অমিত হাসান, সুব্রত, শিবা সানু এবং কলকাতার রাহুল দেব, সব্যসাচী, লিলি প্রমুখ।

চলতি বছরের মাঝামাঝিতে ছবিটি দুই বাংলায় মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে বলে নিশ্চিত করেছে জাজ মাল্টিমিডিয়া।

এলএ/এবিএস