ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রাজনীতি নিয়ে মুখ খুললেন সানি দেওল

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৭:০৯ পিএম, ২৩ আগস্ট ২০২৩

সানি দেওল ও আমিশা প্যাটেল অভিনীত ‘গদর-২’ মুক্তির পর থেকেই খবরের শিরোনাম যেন অভিনেতারই দখলে। এই সিনেমার দারুণ সাফল্যই এখন উপভোগ করছেন তিনি। এরই মধ্যে রাজনীতি নিয়ে নিজের মত জানালেন সানি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা বলেন, আমি কোনো ভোটে লড়তে চাই না। আমি বিশ্বাস করি আমার ভোট হবে অভিনেতা হিসেবে। আমি মনে করি আমি দেশের মানুষের কাজে লাগতে পারবো একমাত্র অভিনেতা হিসেবে আর সেটাই করছি। আমার দৃঢ় বিশ্বাস যে আমি যুব সম্প্রদায় ও দেশকে ভালো গল্পের ভালো সিনেমা উপহার দিতে পারি।

আরও পড়ুন: সানি দেওলের বাড়ি নিলামের নোটিশ প্রত্যাহার

২০১৯ সালের সাধারণ নির্বাচনে গুরুদাসপুরের সাংসদ নির্বাচিত হন জনপ্রিয় এই বলিউড অভিনেতা। সম্প্রতি ‘প্রয়োজনীয় স্থানে অনুপস্থিত’ হওয়ার জন্য বির্তকিত হয়েছিলেন তিনি। কারণ তখন তার নির্বাচনী এলাকাটি বৃষ্টির পানিতে নিমজ্জিত হয়েছিল। পরে এলাকার বাসিন্দা ও প্রশাসন মিলে গুরুদাসপুরের জগতাপুর তান্ডা গ্রামের বিয়াস নদীভাঙন রোধে কাজ করে।

আরও পড়ুন: ৪০০ কোটি ক্লাবের পথে ছুটছে ‘গদর-২’

১১ আগস্ট মুক্তি পেয়েছে সানি দেওল অভিনীত সিনেমা ‘গদর-২’। এরপর থেকেই বক্স অফিসে ঝড় তুলেছে এ সিনেমাটি। মুক্তির দ্বিতীয় সোমবারও এ ছবি দুই অংকের সংখ্যায় আয় করেছে। ট্রেড অ্যানালিস্টদের দাবি অনুযায়ী সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৩৮৯.১০ কোটি রুপিতে।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন