ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ফের এক হলেন রাজ-পরী!

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১১:০৬ এএম, ১৭ আগস্ট ২০২৩

মান-অভিমান ও বিচ্ছেদের নাটক ভুলে আবারও এক হলেন পরীমণি ও শরিফুল রাজ। গতকাল (১৬ আগস্ট) বুধবার রাতে রাজ্যকে নিয়ে একসঙ্গে কেক কাটতে দেখা গেছে তাদের দুজনকে।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) সকালে ‘গানবাংলা’ টিভির সিইও কৌশিক হোসেন তাপস তার ভেরিফায়েড ফেসবুক পেজ থেকে সেই বিশেষ মুহূর্তের কিছু ছবি শেয়ার করেন। সঙ্গে ক্যাপশনে লেখেন, ‘রাজ্য বাবার জন্মদিন উদযাপন করা হচ্ছে টিএম-এর পক্ষ থেকে।’

Raj4.jpg

এদিকে গত ১০ আগস্ট শরীফুল রাজ ও পরীমণি দম্পতির ছেলে শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মবার্ষিকী উদযাপন করা হয় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে। অনুষ্ঠানে বিনোদন অঙ্গনের অনেকে উপস্থিত ছিলেন। কিন্তু অনুষ্ঠানে দেখা যায়নি বাবা শরীফুল রাজকে। পুরো অনুষ্ঠানটি একাই সামলিয়েছেন রাজ্যের মা পরীমণি।

জন্মবার্ষিকী অনুষ্ঠানের ঠিক দুদিন আগে কলকাতা থেকে দেশে ফেরেন রাজ। অনুষ্ঠানের আগের দিন রাতে পরীর বাসায় গিয়ে ছেলের সঙ্গে দেখা করেন তিনি। কলকাতা থেকে আনা উপহারসামগ্রী ছেলের হাতে তুলে দেন। ছেলের সঙ্গে কিছুক্ষণ সময় কাটিয়ে চলে আসেন। অনেকে ধারণা করেছিলেন ছেলের জন্মদিনের অনুষ্ঠানে যাবেন রাজ। কিন্তু দেখা যায়নি তাকে।

Raj4.jpg

২০২১ সালের ১৭ অক্টোবর বিবাহবন্ধনে আবদ্ধ হন পরীমণি ও শরিফুল রাজ। ২০২২ সালে গত ১০ আগস্ট ঢাকার এভারকেয়ার হাসপাতালে পুত্রসন্তানের জন্ম দেন ঢাকাই সিনেমার এ নায়িকা।

‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়ে সম্পর্কে জড়ান পরীমণি ও শরিফুল রাজ। গত বছরের ১৭ অক্টোবর বিয়ে করেন তারা। এরপর গত ১০ জানুয়ারি সেই খবর প্রকাশ্যে আনেন। মা হতে যাওয়ারও খবর একই দিনে প্রকাশ করেন পরীমণি। গত ১০ আগস্ট তাদের ঘর আলো করে আসে ছেলে শামীম মুহাম্মদ রাজ্য।

এমআই/এমআরএম/এমএস