ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

তাসনিয়া ফারিণের স্বামীর ছবি প্রকাশ্যে

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৩:১৬ পিএম, ১৫ আগস্ট ২০২৩

নতুন প্রজন্মের জনপ্রিয় অভিনেত্রী তাসনিয়া ফারিণ বিয়ে করেছেন- এ কথা ফেসবুকে প্রকাশ করলেও তার স্বামীর ছবি পুরোপুরি প্রকাশ্যে আনেনি। গতকাল (১৪ আগস্ট) বিকেলে নিজের ফেসবুক পেজে বিয়ের বিয়ের সংবাদ দেন। বিয়ের খবরের স্ট্যাটাসের সঙ্গে লাল শাড়িতে দেখা গিয়েছিল ফারিণকে। একপাশ থেকে স্বামীকে আংশিক দেখা গেছে।

ফারিণের ফেসবুকে এমন ছবি দেখে তার ভক্ত-অনুরাগীরা অধীর আগ্রহে অপেক্ষায় ছিলেন যে স্বামীর পুরো ছবি দেখবেন। এবার দেখা গেল ফারিণের স্বামীর পুরো ছবি।

১৪ আগস্ট রাতেই সামাজিক যোগাযোগমাধ্যমে ফারিণের বিয়ের আসরে বরের সঙ্গে একটি ছবি স্যোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। পরে জানা গেছে ফারিণের সঙ্গের যুবকই হচ্ছে তার বর।

এদিকে ফারিণের গতকালকের স্ট্যাটাসে জানা গেছে, তার স্বামীর নাম শেখ রেজওয়ান। বর্তমানে দেশের বাইরে কর্মরত রয়েছেন। কলেজ জীবন থেকে দুজনার সম্পর্কের শুরু। দীর্ঘ আট বছরের সম্পর্কের পর গত ১১ আগস্ট বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করলেন ফারিণ রেজওয়ান।

গতকালের ফেসবুক স্ট্যাটাসে স্বামীর উদ্দেশ্যে ফারিণ লিখেছেন, ‘লম্বা সময়, কিন্তু তুমি এখনো আমার হৃদয়কে সেই প্রথমদিনের গতিতেই রেখেছো। আমি আমার শান্তি খুঁজে পেয়েছি তোমার মাঝে। আমরা বাইরের কোলাহলমুক্ত আমাদের নিজস্ব অভয়ারণ্য তৈরি করেছি। আমরা ভালোবাসার সম্পর্কে জড়িয়েছিলাম যখন আমি কলেজে পড়ছি। তখনো আমি ক্যামেরার সামনে দাঁড়াইনি। তুমি সবসময়ই আমার পাশে ছায়ার মতো ছিলে। আমার কর্ম পরিবেশের সঙ্গে সম্পৃক্ত না হওয়া সত্ত্বেও তুমি সবসময় আমাকে অনুপ্রাণিত করেছ, সমর্থন জুগিয়েছ।’

এমএমএফ/এএসএম

আরও পড়ুন