ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

‘গট ম্যারিড’ পোস্টের কারণ জানালেন অপু বিশ্বাস

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১০:৩১ পিএম, ১৩ আগস্ট ২০২৩

সাম্প্রতিক সময়ে আলোচনা যেন পিছু ছাড়ছে না ঢালিউড কুইন অপু বিশ্বাসের। আমেরিকায় গিয়ে নায়ক শাকিবের সঙ্গে দেখা হওয়ার ঘটনার রেশ কাটতে না কাটতেই আজ (১৩ আগস্ট) আবারও এক আলোচনার জন্ম দিলেন এ নায়িকা। আজ অপু বিশ্বাসের ফেসবুক অ্যাকাউন্টে হঠাৎ দেখা যায় ‘গট ম্যারিড’ রিলেশনশিপ স্ট্যাটাস।

সঙ্গে সঙ্গে এ নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় তুমুল আলোচনা। কেউ কেউ এ স্ট্যাটাসের স্ক্রিনশট দিয়ে পোস্ট দিয়েছেন। অন্যদিকে এ স্ক্রিনশট মুহূর্তেই ভাইরাল হয়ে যায়।

অপু বিশ্বাসের ফেসবুকে এমন কাণ্ড ঘটে আজ বেলা ৩টা ৪৫ মিনিটের দিকে। হঠাৎ দেখা যায় ‘গট ম্যারিড’ স্ট্যাটাস দেখে তার ভক্ত-অনুরাগীরা অনেকটা অবাক হয়ে গেছেন। মুহূর্তের মধ্যে এ ঘটনার কথা চারদিকে ছড়িয়ে পড়ে।

jagonews24.com

কেউ কেউ সমালোচনা করে তাদের ফেসুবেক লিখেছেন, ‘শাকিব-অপুর সাম্প্রতিক সময়ের এক হয়ে যাওয়ার আলোচনা তাহলে সত্যি হয়ে গেল।’ আবার কেউবা লিখেছেন, ‘এই জুটি তাহলে আবার এক হয়ে গেল।’ কেউ আবার অপুকে নতুন জীবনের জন্য শুভ কামনাও জানিয়েছেন। তবে কিছুক্ষণ পরেই এই পোস্ট উধাও হয়ে গেছে।

অপু এই ঘটনা প্রসঙ্গে গণমাধ্যমকে অবহিত করেন। অনেকটা হেসেই তিনি গণমাধ্যমকে বলেন, ‘আমার ফেবুকে ঘটনাটি (গট ম্যারিড) অপ্রত্যাশিতভাবে ঘটেছে। আমি ফেসবুক আপডেট দিয়েছিলাম। সে সময় এটি ঘটেছে। আমি বুঝেতেই পারিনি, এমন ঘটনা ঘটে যাবে। সঙ্গে সঙ্গেই মুছে দিয়েছি।’

অপু বিশ্বাস আরও বলেন, ‘আমি কয়েক দিন ধরে কাজে ব্যস্ত। নতুন মুঠোফোন নিয়েছি। সময় পাচ্ছিলাম না। তাই সময় করে ফেসবুক, মেসেঞ্জার, হোয়াটসঅ্যাপ আপডেট দিয়েছি। কিন্তু সেকেন্ডের মধ্যে ঘটনাটি ঘটে গেছে। মুহূর্তের মধ্যে অসংখ্য ফোন আসা শুরু হয়েছে। কেউ কেউ তো ফোনে শুভকামনা জানিয়েছেন।’তবে পুরো ঘটনার জন্য অপু দুঃখ প্রকাশ করেছেন।

এমএমএফ/কেএসআর