ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

আজ ‘রাজ্য’র প্রথম জন্মদিন

ছেলের জন্মদিনের থিম জানালেন পরীমণি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৫:৫২ পিএম, ১০ আগস্ট ২০২৩

ঢাকাই সিনেমার আলোচিত নায়িকা পরীমণির ছেলে ‘রাজ্য’র প্রথম জন্মদিন আজ (১০ আগস্ট)। ছেলের প্রথম জন্মদিন নিয়ে ব্যাপক আয়োজন করেছেন পরীমণি। নিজের জন্মদিনে মতোই পরী তার ছেলের জন্মদিনের অনুষ্ঠান নিয়ে ভীষণ উচ্ছ্বসিত।

পরীমণি সব কিছুতেই চমক রাখতে চান। হয়তো ছেলের জন্মদিনেও তার ভক্ত-অনুরাগীদের বিশেষ কোনো চমক দেবেন। এজন্য আজ রাত পর্যন্ত অপেক্ষা করতে হবে।

ছেলের জন্মদিনের আমন্ত্রণপত্র নিজেই ডিজাইন করেছেন বলে জানালেন পরীমণি। রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে ছেলের জন্মদিনের আয়োজন করেছেন পরীমণি। পরীমণি নিজের জন্মদিনের একটা থিম রাখতেন। ছেলের জন্মদিনেও তা আছে। ছেলের এবারের থিম ‘পদ্মফুল’। পরীর ছেলে স্যুট ও পাঞ্জাবি—দুটিই পরবে বলে জানা গেছে। অন্যদিকে পরীমণি পরবেন গাউন।

জন্মদিন অনুষ্ঠান পালনের আগেই পরী ছেলের নাম নিয়ে আলোচনায় এসেছেন। তিনি তিনি তার ছেলে নাম ‘শাহীম মুহাম্মদ রাজ্য’ থেকে ‘রাজ্য’ পরিবর্তন করে পদ্ম রেখেছেন, এরপর জানা গেলো তার আরও একটি নাম রয়েছে ‘পূন্য’।

সোমবার (৭ আগস্ট) রাজ্যর নাম নিয়ে নতুন করে আলোচনায় এসেছিলেন পরীমণি। ছেলের নাম পরিবর্তন করায় পরীমণির সংসার জীবনের টানাপোড়েনে কথা নতুন করে উঠে আসে। কেউ কেউ বলছেন, শরিফুল রাজ-পরীমণির সংসারে বোধহয় আর টিকছে না। তাই বাবার নাম রাজের সঙ্গে ছেলের নাম ‘রাজ্য’ মিলিয়ে রেখেছেন। এখন কি এ নামেরও পরিবর্তন আনছেন পরীমণি?

jagonews24

ছেলের জন্মদনি নিয়ে কয়েকদিন ধরে বন্ধু–শুভাকাঙ্ক্ষী, স্বজনদের দাওয়াত দিয়েছেন পরীমণি। পাশাপাশি ছেলের জন্য ব্যাপক কেনাকাটা করছেন তিনি। মা–ছেলে কোন ধরনের পোশাক পরবেন তাও চূড়ান্ত করেছেন পরী। কোথায় জন্মদিনের অনুষ্ঠানের আসর বসবে তাও চূড়ান্ত করা হয়েছে।

এদিকে ছেলের জন্মদিনে সব কিছু চূড়ান্ত করা হলেও কোথায় যেন অপূর্ণ থাকবে পরীর ছেলের জন্মদিনের অনুষ্ঠান। সে অপূর্ণতা বোধহয় পরীর স্বামী রাজের অনুপস্থিতে তৈরি হবে। এ প্রসঙ্গে পরীমণি গণমাধ্যমকে জানান, অনেক স্বপ্ন ছিল, ছেলের প্রথম জন্মদিনকে ঘিরে। অনেক কিছুর পরিকল্পনা করেছিন তারা। এক ফ্রেমে মা–বাবাসহ ছবি তোলার প্লান।

ছেলের জন্মদিনের সব আয়োজন নিজেই করেছেন পরীমণি। মাস দুয়েকের বেশি সময় ধরে রাজের কোনো খবর নেই। রাজ আসেও না, পরীমণির কোনো খবরও নেয় না। তাই পরীমণি সিদ্ধান্ত নিয়েছেন জন্মদিনের আয়োজনে যেন সে না আসে। পরী নিজের মতো করে সুন্দর একটা মুহূর্ত তার ছেলেকে উপহার দিতে চান। পরিবারের সবাই মিলে আজ (১০ আগস্ট) সন্ধ্যায় শুরু করবেন ছেলের জন্মদিনের অনুষ্ঠান।

শরিফুল রাজ ও পরীমণির পরিচয় হয় ২০২১ সালে গুণী নির্মাতা গিয়াস উদ্দিন সেলিমের নির্মিত চলচ্চিত্র ‘গুণিন’ সিনেমার শুটিং সেটে। সেই থেকে প্রেম ও পরিণয়। ২০২২ সালের ১৭ অক্টোবর ঘরোয়া আয়োজনে বিয়ে করেন তারা। এরপর ২০২২ সালের ১০ আগস্ট তাদের সংসারে জন্ম নেয় পুত্রসন্তান রাজ্য।

এমএমএফ/জিকেএস