ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মা হয়েছেন ইলিয়ানা ডি ক্রুজ, সন্তানের ছবি প্রকাশ্যে

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০১:২০ এএম, ০৬ আগস্ট ২০২৩

দক্ষিণী সিনেমার জনপ্রিয় নায়িকা ইলিয়ানা ডি ক্রুজ প্রথবারের মতো মা হয়েছেন। জানা গেছে, ১ অগাস্ট পুত্র সন্তানের জন্ম দিয়েছেন এ নায়িকা। ছেলেন নাম রাখা হয়েছে কোয়া ফিনিক্স ডোলান। শনিবার (৫ আগস্ট) নিজের সোশ্যাল মিডিয়ায় ভক্ত-অনুরাগীদের এই সুখবর দিয়েছেন ইলিয়ানা। সঙ্গে ছেলের ছবিও শেয়ার করেছেন তিনি।

জীবনের মাতৃত্বের অধ্যায় শুরু করলেন ইলিয়ানা। নতুন এই মাকে শুভেচ্ছা জানাচ্ছেন তার ভক্তরা। পাশাপাশি তার সহকর্মীরও অভিন্দন জানাচ্ছেন। ছেলের ছবি প্রকাশ করে ক্যাপশনে ইলিয়ানা লিখেছেন, ‘আমাদের আদরের সন্তানকে পৃথিবীতে আনতে পেরে আমরা ঠিক কতটা আনন্দিত তা শব্দে বোঝানো কঠিন। হৃদয়ে ভরে উঠেছে।’

ইলিয়ানার সন্তানের বাবা কে সেই নিয়ে অজস্র প্রশ্নের মুখে পড়তে হয় অভিনেত্রীকে। কারণ তার প্রেমিকের নাম কেউ জানতো না, তিনি বিবাহিতও নন। তবে কখনো সেই নিয়ে বিশেষ মাথা ঘামাননি ইলিয়ানা। বরং নিজের গর্ভাবস্থার বিভিন্ন পর্যায়ের গল্প, অনুভূতি নানা সময়ে অনুরাগীদের সঙ্গে শেয়ার করেছেন তিনি।

কিছুদিন আগে প্রেমিকের সঙ্গে একটি আবছা ছবিও পোস্ট করেন তিনি। তারপর জুলাই মাসের মাঝামাঝি ইনস্টাগ্রাম স্টোরিতে প্রেমিকের সঙ্গে তিনটি ছবির কোলাজ পোস্ট করেন তিনি। ক্যাপশনে লিখেছিলেন, ‘ডেট নাইট’। মুখে চওড়া হাসির সেই ছবি ভাইরাল হয়ে যায়।

এমএমএফ/এমএসএম