ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মিডিয়াতে আমাকে বাঁচিয়ে রেখেছিলেন শাকিব খান: হিমেল আশরাফ

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১২:৫২ পিএম, ০২ আগস্ট ২০২৩

নির্মাতা হিমেল আশরাফ পরিচালিত ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান অভিনীত এবারের ঈদে ‘প্রিয়তমা’ সিনেমা মুক্তি পেয়েছে। এ সিনেমা এখনো মহাসমারোহে দেশ-বিদেশের প্রেক্ষাগৃহে সগৌরবে চলছে। সবার প্রশংসা ও ঈদে ‍মুক্তিপ্রাপ্ত সব সিনেমা থেকে ব্যবসায়িকভাবে শীর্ষে থাকার কারণে ‘প্রিয়তমা’ এখন সাফল্যের জোয়ারে ভাসছে। এরই মধ্যে পরিচালকসহ শাকিব খান নিউইয়র্কে প্রেক্ষাগৃহে দেখেছেন ‘প্রিয়তমা’ সিনেমা।

আজ বুধবার (২আগস্ট) হিমেল আশরাফ তার ফেসবুকে ঢাকাই সিনেমার সুপার স্টার শাকিব খান সঙ্গে ২৪ সেকেন্ডের ভিডিও আপলোড করেন। ভিডিওতে দেখা যায়, ‘প্রিয়তমা’ সিনেমার শো শেষে দর্শক খুব উৎফুল্ল।

সঙ্গে পোস্টে হিমেল আশরাফ লিখেছেন, ২০১৭ সালে ‘প্রিয়তমা’ বানানোর ঘোষণার পরে আমাকে আমেরিকা চলে আসতে হয় জীবনের প্রয়োজনে। তারপর থেকে আজ পর্যন্ত আমাকে মিডিয়াতে ছোট করে হলেও বাঁচিয়ে রেখেছিলেন শাকিব খান। আমি দেশে উপস্থিত ছিলাম না, এরপরেও তার প্রায় প্রতিটি সিনেমার অনুষ্ঠানে তিনি আমার কথা বলতেন, আমার নাম বলতেন।

আরও পড়ুন: শাকিবের নতুন নায়িকা হয়ে আসছেন বলিউডের জেরিন খান!

তিনি আরও লিখেছেন, ‘প্রিয়তমা’ না করতে পারার পরেও তার ঘরের রাজকুমার ও মায়া নামের দুইটা সিনেমায় আমার নাম ঘোষণা করার পরে মোটামোটি সবাই টিটকারি মেরে হেসেছেন। তাকে সবাই বলতেন হিমেলকে দিয়ে হবে না, নাটকের ছেলে, নাটক বানিয়ে ফেলবে। কেউ বলতেন ওর প্রথম সিনেমা ভালো যায় নাই, কুফা ভাই নিয়েন না। কেউ কেউ বলেছে শাকিব ভাই ভুল করতেছেন, ওতো নাটকের কিছু করতে পারে নাই, পরে বুঝবেন। ৯৯ ভাগ মানুষ শাকিব ভাইর কাছে আমার নামে নেগেটিভ মন্তব্য করতেন। কিন্তু কোনো এক অদ্ভুত কারণে উনি আমার উপর আস্থা পেতেন। প্রায়ই বলতেন তুই একদিন বড় ডিরেক্টর হবি হিমেল। আমি আজও জানি না তিনি আসলে কেনো বলতেন এই কথা। শুধু আমাকে না, আমার অনুপস্থিতিতেও তিনি খুবি কনফিডেন্সের সাথে বলতেন হিমেল ভালো বানাবে। তার কথা শুনে মানুষ মুচকি হাসতো।

আরও পড়ুন: বেঞ্চে ঘুমিয়ে জয়, ফুটপাতে বসে আছেন শাকিব

শাকিব খানকে ধন্যবাদ জানিয়ে হিমেল আশরাফ লিখেছেন, আজ ‘প্রিয়তমা’ দেখার শেষে তার ভেজা চোখে চোখ পরতেই আমাকে দেখে হেসে আমার কাধে হাত রেখে কিছু না বলেও যেন কত কিছু বললেন। আর আমি তার বিজয়ের হাসি দেখে মনে মনে বার বার বলছিলাম ভাইয়া থ্যাংক ইউ। শাকিব খানের ব্যস্ত শিডিউলে হয়তো তার সাথে আমার অনেক কাজ হবে না, কিন্তু একজন নির্মাতা হিমেল আশরাফ আজীবন শাকিব খানের কাছে ঋণী হয়ে থাকবে।

আরও পড়ুন: বাংলাদেশের প্রেক্ষাগৃহে সিনেমা দেখলেন কলকাতার ইধিকা পাল

এবারের ঈদুল আজহায় ৫টি সিনেমা মুক্তি পায়। এর মধ্যে প্রথম থেকেই আলোচনায় ছিল শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমাটি। সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান। এতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার অভিনেত্রী ইধিকা পাল।

এমআই/এমএমএফ/এএসএম