ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সাড়া ফেলেছে নিলয়-হিমির ‘না রাখা কথা’

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:৪২ পিএম, ২৭ জুলাই ২০২৩

সম্প্রতি ইউটিউবে প্রকাশ হওয়া ‘না রাখা কথা’ নাটকটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। সামাজিক যোগাযোগমাধ্যম থেকে শুরু করে ইউটিউবে মন্তব্যের ঘরে চলছে প্রশংসা! অভিনয়শিল্পীর প্রশংসার বাইরে কেউ কেউ আবার চাইছেন এর সিক্যুয়ালও।

নিলয় আলমগীর ও জান্নাতুল সুমাইয়া হিমি অভিনীত এ নাটকটি এরই মধ্যে দেখেছেন প্রায় পাঁচ লাখের মত দর্শক। নির্মাতা জানান, কাজটির ভিউ খুব বেশি না হলেও সবার থেকে বেশ পজেটিভ মন্তব্য পাচ্ছেন।

আরও পড়ুন: আবারও মঞ্চে নওশাবা

ইউটিউবে মন্তব্যের ঘরে একজন লিখেন, আমার দেখা আলমগীর ভাইয়ার এটাই প্রথম নাটক যেটি দেখে না হেসে, চোখে পানি চলে আসছে। দ্বিতীয় পার্ট চাই!

অন্য আরেকজন লেখেন, ডিরেক্টর স্যার এই নাটকের পার্ট ২ চাই, মানুষ যেন বুঝতে পারে টাকাই সব কিছু না। ফিনিশিংটা সুন্দর হোক।

নাটকটির পরিচালক এস আর মজুমদার বলেন, ‘এটা একদমই সিরিয়াস গল্প, কমেডি না। রোমান্টিক। কাজটি যারাই দেখেছেন সবাই প্রশংসা করছেন। তবে সবচেয়ে বেশি যে মন্তব্যটা পেয়েছি সেটা হলো- সবাই নাটকটির দ্বিতীয় পর্ব চাইছে, অর্থাৎ সিক্যুয়াল। অনেকে মেসেজ দিয়েও এমনটা জানাচ্ছেন। এর আগে অপূর্ব-মেহজাবীনকে নিয়ে ‘সে ভালোবেসেছিল’ বানিয়েছিলাম যেটা নিয়ে সিক্যুয়ালের অনেক অনুরোধ পেয়েছিলাম। কিন্তু ‘না রাখা কথা’ নাটকটি নিয়ে দুই দিনেই তার চেয়েও কয়েকগুণ বেশি অনুরোধ পেয়েছি। যেটা সত্যি অনেক আনন্দের। দর্শকরা কাজটিকে পছন্দ করেছেন বলেই এমনটা চাইছেন।

আরও পড়ুন: হাসপাতালে অভিনেত্রী নাজনীন হাসান চুমকি

আর নিলয় আলমগীরের প্রসঙ্গে যদি বলি, সে আগের চেয়ে এখন ভিন্নধর্মী কাজে মনযোগ দেওয়ার চেষ্টা করছে। তার মধ্যে চেষ্টাটা আছে ভালো কিছু করার।’আজিজুল হকের গল্পে ‘না রাখা কথা’ নাটকটিতে নিলয়-হিমি ছাড়া আরও অভিনয় করেছেন আনন্দ খালেদ, শাহবাজ সানী, জাবেদ গাজী, পারভেজ সুমন, অনিতা আকিল প্রমুখ।

এমএমএফ/জেআইএম

আরও পড়ুন