ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জাহ্নবীর সঙ্গে এক মাস কথা বলেননি বরুণ

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০২:২১ পিএম, ১৪ জুলাই ২০২৩

বলিউডের নতুন জুটি বরুণ ধাওয়ান এবং জাহ্নবী কাপুরের নতুন সিনেমা ‘বাওয়াল’ শিগগির মুক্তি পাচ্ছে। ট্রেলার লঞ্চের পর থেকেই সাড়া ফেলে দিয়েছ এ সিনেমা। একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ‘বাওয়াল’।

এই প্রথমবার বরুণ এবং জাহ্নবীকে জুটি হিসেবে পাবেন দর্শকরা। তবে এ সিনেমার শুটিংয়ের প্রথম এক মাস জাহ্নবীর সঙ্গে কথাই বলেননি বরুণ। সম্প্রতি সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎাকরে নিজেই একথা জানিয়েছেন বরুণ।

আরও পড়ুন: উরফি স্টাইলে আবেদনময়ী রূপে জাহ্নবী কাপুর

বরুণ এ প্রসঙ্গে বলেন, প্রথম এক মাস আমি ইচ্ছা করেই ওর সঙ্গে কথা বলিনি। সেটে বাকি সবার সঙ্গেই বলেছি, শুধু জাহ্নবী ছাড়া। কারণ আমার মনে হয়েছিল এটা আমাদের পর্দায় ওই ধরনের দৃশ্যগুলো ফুটিয়ে তুলতে সাহায্য করবে।

আরও পড়ুন: বুঝি না বীজগণিত কী কাজে লাগে: জাহ্নবী কাপুর

কিন্তু জাহ্নবীর এ ক্ষেত্রে কেমন প্রতিক্রিয়া ছিল? বরুণ বলেন, প্রায় ২০ দিন পর আমি ওকে পুরো ব্যাপারটা বলি। তখন ও বুঝতে পারে। নাহলে ও আমায় ভুল বুঝতো। খানিকটা ইচ্ছা করে করা এ সিদ্ধান্ত পরে দৃশ্যায়নের সময় বরুণ এবং জাহ্নবীকে সাহায্য করেছিল, একথা মেনে নিলেন বরুণ। কথা না বলার এ সিদ্ধান্তে সিনেমার নির্মাতা নীতেশ তিওয়ারি পাশে ছিলেন। এ সিনেমায় একেবারে অন্যরূপে দেখা যাবে বরুণ ধাওয়ানকে।

এ সিনেমায় বরুণের স্ত্রীর ভূমিকায় অভিনয় করেছেন জাহ্নবী। সিনেমার গল্প অনুযায়ী ধীরে ধীরে স্বামী-স্ত্রী একে অপরকে চিনতে শুরু করে। আবার বরুণ আর জাহ্নবীও নিজেদের ধীরে ধীরে চিনেছেন।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন