ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ছুটির দিনে সিনেমা দেখতে প্রেক্ষাগৃহে দর্শকের ঢল

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৪৬ পিএম, ০৭ জুলাই ২০২৩

এবারের ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমা দেখতে আজ (৭ জুলাই) ছুটির দিনে রাজধানীর বিভিন্ন প্রেক্ষাগৃহ ও সিনেপ্লেক্সে দর্শকের ঢল নেমেছে। প্রতিটি প্রেক্ষাগৃহেই উপচেপড়া ভিড় লক্ষ্য করা গেছে।

আরও পড়ুন: অপুর বেলায় সরব শাকিব বুবলীতে নিরব

বিভিন্ন প্রেক্ষাগৃহে ও সিনেপ্লেক্সে শো দেখতে টিকেট কাউন্টারে দর্শকের দীর্ঘ লাইন দেখা গেছে। কেউ কেউ টিকিট না পেয়ে ফিরে যাচ্ছেন।

ঢাকা শহরের অন্যতম প্রাচীন সিনেমা হল মধুমিতায় ঈদের দিন থেকে হাউজফুল যাচ্ছে। এখানে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের ‘প্রিয়তমা’ সিনেমাটি চলছে। তাছাড়াও দর্শক চাহিদার কারণে স্টার ও যমুনা ব্লকবাস্টারে শো বাড়িতে দিয়েছে।

আরও পড়ুন: ‘সুড়ঙ্গ’ সিনেমা ১ সপ্তাহে কত আয় করলো?

এ ঈদে মোট ৫টি সিনেমা মুক্তি পেয়েছে। এর মধ্যে প্রত্যেকটি সিনেমা হাউজফুল যাচ্ছে বলে জানান প্রেক্ষাগৃহ সংশ্লিষ্টরা। রাজধানীর উত্তরা থেকে আশা শফিক নামে এক দর্শক জাগো নিউজকে বলেন, যমুনা ব্লকবাস্টারে পুরো পরিবার নিয়ে এসেছি। প্রায় দুই ঘণ্টা লাইনে দাঁড়িয়ে শাকিবের ‘প্রিয়তমা’ সিনেমার টিকিট পেয়েছি।

যমুনা ব্লকবাস্টারে গিয়ে দেখা গেছে, অভিনেত্রী দীঘিকে। সিনেমা দেখার অনুভূতি প্রকাশ করে তিনি বলেন, আমি আজকে ‘লাল শাড়ি’ সিনেমা দেখতে এসেছি। এতো দর্শক আমি আগে কখনো দেখিনি। ভালো লাগছে প্রচুর দর্শক আসছে দেখে।

বাংলা সিনেমার সুদিন আবারও ফিরবে এমনটাই প্রত্যাশা সিনেমাপ্রেমীদের। ফারিয়া নামে এক দর্শক স্টার সিনেপ্লেক্স থেকে সিনেমা দেখে বের হয়ে জাগো নিউজকে বলেন, সুড়ঙ্গ সিনেমা দেখতে নয় দিন চেষ্টা করার পর আমি আজকে দুপুরে শো দেখতে পেরেছি। সিনেমা দেখতে খুব ভালো লাগছে।

আরও পড়ুন: অপুর বেলায় সরব শাকিব বুবলীতে নীরব

ঢালিউড কুইন অপু বিশ্বাস জাগো নিউজকে বলেন, প্রেক্ষগৃহে সিনেমা দেখতে দর্শকের যে ঢেউ আসছে। তা দেখে খুব ভালো লাগছে। আশা করছি সামনে আরও বেশি পরিমাণে দর্শক প্রেক্ষগৃহে আসবে।

‘লাল শাড়ি’ সিনেমার পরিচালক বন্ধন বিশ্বাস জাগো নিউজকে বলেন, দর্শকের উন্মাদনা দেখে খুব ভালো লাগছে। আজ সারাদিন রাজধানীর বিভিন্ন প্রেক্ষাগৃহ ঘুরেছি। সব জায়গায় যে দৃশ্য দেখলাম সেটা ভাষায় প্রকাশ করতে পারছি না। তবে একটা কথা বলতে চাই-আমি ব্যক্তিগতভাবে এখন সিনেমা নিয়ে বেশ আশাবাদী।

চলচ্চিত্র পরিচালক সমিতির সাধারণ সম্পাদক শাহীন সুমন বলেন, দর্শক ফিরছে প্রেক্ষাগৃহে। ভালো ছবি তৈরি হচ্ছে। এমনটা দেখে খুব ভালো লাগছে। আজকের দিনটি নিয়ে নিয়ে ঈদের তিনটি ছবি দেখেছি। টিকেট পেতে একটু সমস্যা হচ্ছে। কিন্তু এই সমস্যাটাও যেন আমাকে খুব আনন্দ দিচ্ছে।

এমআই/এমএমএফ/এএসএম

আরও পড়ুন