ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বলিউড ও দক্ষিণী সিনেমার তারকারা ঈদুল আজহার শুভেচ্ছা জানালেন

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৯:০৫ পিএম, ২৯ জুন ২০২৩

ভারতেও আজ (২৯ জুন) ঈদুল আজহা উদযাপিত হয়েছে। সেদেশের সবচেয়ে জনপ্রিয় শোবিজ বলিউড ও দক্ষিণী সিনেমার তারকারা মুসলমানদের অন্যতম বড় ধর্মীয় উৎসব ঈদুল আজহায় শুভেচ্ছা জানিয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যমে তারা ঈদুল আজহার শুভেচ্ছা জানান। বলিউড নায়ক অভিষেক বচ্চন তার ইনস্টাগ্রামের স্টোরিতে একটি ছবি পোস্ট করে সবাইকে ঈদের শুভকামনা জানান।

জনপ্রিয় তারকা ইমরান হাশমিও তার ইনস্টাগ্রাম স্টোরিতে ঈদের শুভেচ্ছা জানিয়ে এক ছবি পোস্ট করেন। লুলিয়া ভান্তুর সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি প্রকাশ করেছেন।

jagonews24লুলিয়া ভান্তুর

ছবি পোস্ট করে লুলিয়া লিখেছেন, ‘সারা দুনিয়ার আমার বন্ধুদের জানাই ঈদ মোবারক।’ বলিউড নায়ক সানি দেওল তার টুইটারে ঈদের এক ভিডিও পোস্ট করে ঈদের শুভকামনা জানিয়েছেন।

অন্যদিকে দক্ষিণী সুপারস্টার মহেশ বাবু টুইট করে লিখেছেন, ‘সবাইকে জানাই ঈদুল আজহার শুভেচ্ছা। আজকের দিনটি সবার জীবনে বয়ে আনুক সুখ, ভালোবাসা আর সফলতা।’

jagonews24রিচা চাড্ডা

পাশাপাশি দক্ষিণী সিনেমার আরেক সুপারস্টার জুনিয়র এনটিআর টুইটারে ঈদের শুভেচ্ছা জানিয়ে লিখেছেন, ‘ঈদের এই আনন্দের দিনটি সবার জীবনে নিয়ে আসুক অফুরন্ত শান্তি আর সমৃদ্ধি।’

jagonews24শার্লিন চোপড়া

তাছাড়া রিচা চাড্ডা, শার্লিন চোপড়া সহ আরও অনেকে ভারতীয় তারকা তাদের সোশ্যাল হ্যান্ডেলে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন পোস্ট দিয়েছেন।

jagonews24সালমান খান

বলিউডের ভাইজান তার ভক্তদের শুভেচ্ছা জানিয়েছে একটি পারিবাহিক ছবি পোস্ট করে।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন