ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

হোটেলের খাবার খেয়ে সিনেমার পরিচালকের মৃত্যুর অভিযোগ

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১২:০০ এএম, ২৯ জুন ২০২৩

পছন্দের হোটেলে খেতে গিয়ে সিনেমার পরিচালকের অকাল মৃত্যু হয়েছে বলে অভিযোগে উঠেছে। তবে তিনি নিজের দীর্ঘদিনের পছন্দের হোটেলে গিয়েছিলেন। কিন্তু সেই খেতে যাওয়াই যে কাল হবে, তা জানা ছিল না।

হোটেলের খাবার খেয়ে ২৪ জুন হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। এর দুদিন পর ২৬ জুন মারা যান মালায়ালম সিনেমার পরিচালক বায়াজু পারাভুর। মৃত্যুকালে বয়স হয়েছিল ৪২ বছর।

৪৫টিরও বেশি সিনেমা তৈরি করেছেন। দক্ষিণী সিনেমার জগতে যথেষ্ট নামডাক রয়েছে। শনিবার কোঝিকোড়ের এক রেস্তোরাঁয় গিয়েছিলেন খাবার খেতে। সেখানেই ছিল সিনেমা সংক্রান্ত একটি মিটিং। সেখানে নিজের পছন্দের বেশ কিছু খাবার খান পরিচালক। সেখান থেকে বাড়ি ফিরে অসুস্থ বোধ করা শুরু করেন পরিচালক।

স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। যদিও একদিন বাদে ছেড়ে দেওয়া হয় তাকে। বাড়ি ফিরতেই ফের একই রকম অস্বস্তি। এক মুহূর্ত দেরি না করেই কোচির এক বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু প্রাণে বাঁচানো গেলো না বায়াজুকে।

তার অকাল মৃত্যুতে মালায়ালম সিনেমার জগতের অনেকেই শোকাচ্ছন্ন। তার এভাবে চলে যাওয়া এতটাই অপ্রত্যাশিত যে, মানতে পারছেন না তার সতীর্থরা। এদিকে পরিবারের দাবি, বিষ মেশানো হয়েছিল পরিচালকের খাবারে। যদিও এখন পর্যন্ত কোনো পুলিশি অভিযোগ নথিভুক্ত হয়নি।

এমএমএফ/এমআরএম