ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঈদে ‘কোলাহল উইথ আফজাল হোসেন’

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৩:৫৮ পিএম, ২৪ জুন ২০২৩

অনলাইন কন্টেন্ট প্ল্যাটফর্ম ‘কোলাহল’ গত প্রায় ১ বছর ধরে বিভিন্ন ধরনের ভিজ্যুয়াল কন্টেন্ট প্রকাশ করে যাচ্ছে। এবারের ঈদ উপলক্ষে তারা প্রকাশ করছে খ্যাতিমান অভিনেতা আফজাল হোসেনের দীর্ঘ সাক্ষাৎকার। প্রায় আড়াই ঘণ্টার এ সাক্ষাৎকারটি ঈদের দিন থেকে টানা ৩ দিন ধারাবাহিকভাবে অবমুক্ত হবে মোট ৫টি প্ল্যাটফর্মে।

তানভীর তারেকের গ্রন্থনা ও উপস্থাপনায় ‘কোলাহল উইথ আফজাল হোসেন’ শিরোনামের এ অনুষ্ঠানটি মূলত বরেণ্য এ অভিনেতা-নির্মাতার জীবনের বিভিন্ন আঙ্গিক নিয়ে আলোকপাত করা হয়েছে।

আরও পড়ুন: নিজের গানের রিমেক নিয়ে পরিবর্তনে তানভীর তারেক

একই সঙ্গে এ অনুষ্ঠানের একটি বিশেষ সেগমেন্টে আড্ডায় অংশ নিয়েছেন আরও তিন তরুণ সাংবাদিক। অনিন্দ্য মামুন, শ্রাবণী রাখী ও অপূর্ণ রুবেল।

আরও পড়ুন: গানে গানে তিন গুরুকে শ্রদ্ধা জানাবেন তানভীর তারেক

কোলাহলের নিজস্ব স্টুডিওতে ধারণ করা হয়েছে এ অনুষ্ঠানটি। স্বাধীন মিউজিক অ্যাপ, কোলাহল পডকাস্ট, তানভীর তারেকের অফিশিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে এ এক্সক্লুসিভ অনুষ্ঠানটি অবমুক্ত করা হবে।

অনুষ্ঠানটি প্রসঙ্গে আফজাল হোসেন বলেন, ‘খুব দীর্ঘ সময়ের পরিচয় নেই তানভীরের সঙ্গে। কিন্তু যতগুলো বছর ধরে ওকে চিনেছি, সে সময়টুকুতে আমাদের দুজনার এক ধরনের সৃজনশীল ভাবনার আদান-প্রদান করা হয়েছে। সম্পর্কের ক্ষেত্রে এ বিষয়টি খুব জরুরি। সে কারণেই আড্ডাটা এত দীর্ঘ হলেও আমার আলাপ করতে খারাপ লাগেনি।’

আরও পড়ুন: আইয়ূব বাচ্চুর গানে সিঙ্গাপুর মাতালেন তানভীর তারেক, পেলেন সম্মাননা

অনুষ্ঠানের সঞ্চালক তানভীর তারেক বলেন, আফজাল হোসেন আমাদের কাছে এক আরাধ্যজন। তার বর্ণিল ক্যারিয়ারের নানান ধরনের বাঁক রয়েছে। ক্ষেত্র রয়েছে। এ ধরনের ব্যক্তিত্বদের আমি মনে করি ২৫-৩০ মিনিটের অনুষ্ঠানে বাঁধা যায় না। বা তার জীবন-দর্শন নিয়ে এত অল্প সময়ে কোনো আলোকপাত করা যায় না।

তিনি আরও বলেন, কোলাহল যেহেতু অনলাইন কন্টেন্ট প্ল্যাটফর্ম, তাই এ কাজটি করতে চাইলাম। আমি মনে করি নানান ধরনের অনুষ্ঠানের ভিড়ে এ আলোচনাটা এবারের ঈদের সবচেয়ে আলাদা ও অন্যরকম এক কথপোকথন। দর্শকদের কাছে এটি বিশেষ ঈদ উপহার। অনুষ্ঠানটির প্রধান চিত্রগ্রাহক ও পরিচালনা করেছেন মোস্তাফিজ মিঠু।

এমআই/এমএমএফ/এএসএম

আরও পড়ুন