ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নিজের সুরে নতুন গান প্রকাশ করেছেন ফাহমিদা নবী

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৩:০৪ পিএম, ১৯ জুন ২০২৩

জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত সংগীতশিল্পী ফাহিদা নবী তার ভক্ত-অনুরাগীদের জন্য নতুর গান উপহার দিয়েছেন। এরই মধ্যে গানটি তার নিজের ইউটিউব চ্যানেলে প্রকাশ করেছেন। ‘সাতকাহন’ শিরোনামের এ গানটি লিখেছেন রঞ্জু রেজা।

আরও পড়ুন: শাসন না করলেও বাবাকে আমরা ভয় পেতাম: ফাহমিদা নবী

গান সম্পর্কে ফাহমিদা নবী জাগো নিউজকে বলেন, গানটি গাওয়ার পাশাপাশি সুরও করেছি আমি। গানের কথাগুলো আমার ভীষণ ভালোলেগেছে। তাই নিজেই সুর করেছি। ‘যেখানে দুচোখ ভাঙে মন, সেখানে মায়ার সাতকাহন’-এমন কথার গানটি শ্রোতাদের মন ছুঁয়ে যাবে বলে আমার বিশ্বাস।

jagonews24

আরও পড়ুন: মানুষের ভালোবাসাই আব্বার জন্য বড় পুরস্কার : ফাহমিদা নবী

মনোরম প্রাকৃতিক পরিবেশ গাটির ভিডিও নির্মাণ করা হয়েছে। ভিডিওতে শিল্পী ফাহমিদা নবী রয়েছেন। গানটির ভিডিওটিও সবার ভালোলাগবে।

গানটির ভিডিও

এদিকে আসছে ঈদুল আজহা উপলক্ষে নতুন গান নিয়ে আনছেন ফাহমিদা নবী। ‘একটু আগে মন হারালো’ শিরোনামের গানটি লিখেছেন ও সুর করেছেন কেতন শেখ। সংগীতায়োজন করেছেন জয় শাহরিয়ার।

jagonews24

এ প্রসঙ্গে ফাহমিদা নবী বলেন, ‘আমি যে গানই করি না কেন প্রতিটি গানের কথা ও সুর হতে হয় আমার মনের মতো। একটু আগে মন হারালো গানটিও তেমন। রোমান্টিক ঘরানার অন্যরকম এক গান। জয় শাহরিয়ার বেশ ভালো সংগীতায়োজন করেছে। গানটির একটি মিউজিক ভিডিও (স্টুডিও ভার্সন) করা হয়েছে। ঈদ উপলক্ষে রিলিজ হবে এটি। আশা করছি ভালো লাগবে দর্শক শ্রোতার।’

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন