ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বাবা দিবসে ছেলে ফারশীদকে নিয়ে গাইবেন রফিকুল আলম

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ১২:২৯ এএম, ১৮ জুন ২০২৩

দেশের সংগীত ভুবনের শ্রোতানন্দিত কণ্ঠশিল্পী রফিকুল আলম। তিনি আজ (১৮ জুন) বিশ্ব বাবা দিবসে তার ছেলে ফারশীদকে নিয়ে গানে গানে ভক্ত-অনুরাগীদের সামনে হাজির হবেন। সবাইকে শোনাবেন তার প্রিয় কিছু গান।

বাবা দিবসের গান গাওয়ার পাশাপাশি রফিকুল আলম তাদের পিতা-পুত্রের মধুর সম্পর্কের কথাও সবার সঙ্গে শেয়ার করবেন। কথা ও গানে বাবা দিবসকে আনন্দময় করে তুলবেন তারা। রফিকুল আলম ও ফারশীদ উপস্থিত হবেন চ্যানেল আইয়ের পর্দায় সকাল ৭টা ৪৫ মিনিটে।

এ প্রসঙ্গে শিল্পী রফিকুল আলম বলেন, বাবা দিবস উপলক্ষে আমি ও আমার ছেলে ফারশীদ চ্যানেল আইতে সকালে ‘গান দিয়ে শুরু’ অনুষ্ঠানে গাইবো। সবাই দেখবেন।

রফিকুল আলম সত্তরের দশক থেকে গানের সঙ্গে যুক্ত। তার ঝুলিতে রয়েছে অসংখ্য জনপ্রিয় গান। বিশেষ করে তার কণ্ঠে অনেক দেশের গান শ্রোতাপ্রিয়তা পেয়েছে।

রফিকুল আলম ১৯৬৭ সালের দিকে রাজশাহী বেতার কেন্দ্রে প্রথম গান করেন। পরবর্তীতে গানের জন্যই ঢাকায় চলে আসেন। কলেজে পড়াকালীন যুক্ত ছিলেন স্বাধীন বাংলা বেতার কেন্দ্রের সঙ্গে। আধুনিক গানের পাশাপাশি চলচ্চিত্রের জন্যেও প্লেব্যাক করেছেন। স্ত্রী আবিদা সুলতানার সঙ্গে গানের সূত্রেই পরিচয় তার। এখনো বিভিন্ন মাধ্যমে নিয়মিত সংগীত পরিবেশন করছেন রফিকুল আলম।

এমএমএফ/কেএএ