ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নিজের পছন্দের গান শোনাবেন সেলিম চৌধুরী

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৮:২৪ পিএম, ১৪ জুন ২০২৩

শ্রোতানন্দিত সংগীতশিল্পী সেলিম চৌধুরী তার পছন্দের গান শোনাবেন। তার প্রিয় ও জনিপ্রয় গানগুলো নিয়ে সাজানো সুরের ডালা। আজ (১৪ জুন) রাত ১১টা ১৫ মিনিটে তিনি তার গানের আয়োজন নিয়ে হাজির হবেন বাংলা ভিশনের পর্দায়।

এ প্রসঙ্গে সেলিম চৌধুরী জাগো নিউজকে বলেন, ‘যারা আমার গান ভীষণ পছন্দ করেন তাদের জন্য আমি আমার প্রিয় ও শ্রোতাদের মাঝে সমাদৃত গানগুলো গাইবো। টেলিভিশন থেকে আমাকে বলা হয়ে আমার ফেমাস (জনপ্রিয়) গানগুলো গাওয়ার জন্য। তবে কোন কোন গানগুলো গাইবো তা এখনো ঠিক করিনি। আশা করছি গানে গানে শ্রোতাদের আনন্দ দিতে পারবো আর প্রিয় গানে গানে।

আরও পড়ুন: হুমায়ূন আহমেদের শেষ গান নিয়ে আসছেন সেলিম চৌধুরী

এদিকে সেলিম চৌধুরী কয়েকদিন আগে কলতাকায় লোকগান উৎসবে অংশ নিতে গিয়েছিলেন। অন্যদিকে প্রয়াত নন্দিত কথাসাহিত্যিক ও গীতিকার হুমায়ূন আহমেদের লেখা শেষ গান প্রকাশ করতে যাচ্ছেন সেলিম চৌধুরী। ‘আজ আমাদের ছুটি/ছুটির নূপুর বাজে রিন ঝিন/আকাশের গায়ে রোদ্দুর/পাগলা হাওয়ার দিন’-এমন কথার গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন মাকসুদ জামিল মিন্টু।

নিজের পছন্দের গান শোনাবেন সেলিম চৌধুরী

আরও পড়ুন: হুমায়ূন আহমেদ স্মরণে সেলিম চৌধুরী

হুমায়ূন আহমেদের লেখা এ গানটি ‘নির্বাসন’ নামের একটি সিনেমায় সংযোজন করার কথা ছিল। সিনেমাটির মহরত হলেও এটি আর নির্মাণ করা হয়নি। এ গানটি দিয়েই ‘নির্বাসন’ সিনেমার মহরত অনুষ্ঠিত হয়েছিল।

এমএমফ/জেআইএম