ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

রাজ চলে গেলো রাজের মতো: পরীমণি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১২:২২ পিএম, ১২ জুন ২০২৩

ঢাকাই চলচ্চিত্রের নায়িকা পরীমণি ও অভিনেতা শরীফুল রাজের সংসারে ভাঙনের সংকেতের সংবাদ প্রকাশের কয়েকদিন পরেই তারা গতকাল (১১ জুন) একত্র হয়েছিলেন। উপলক্ষ ছিল তাদের ছেলে রাজ্যের ১০ মাস পূর্তি। তাদের এক হওয়ার কথা জানতে পেরে সবাই মনে করেছিল এই বুঝি অভিমানের বরফ গলছে। এতে পরীমণি-রাজের ভক্ত-অনুরাগীরা আনন্দিত হয়েছিলেন।

কিন্তু পরীমণি আজ (১২ জুন) সেই কথা ভুল প্রমাণ করে দিলেন। এ নিয়ে তিনি তার ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন। এতে বোঝা গেছে তাদের অভিমানের মেঘ মোটেই কাটেনি।

আরও পড়ুন: আবারও একসঙ্গে পরীমণি-রাজ

পরীমণি তার স্ট্যাটাসে লেখেন, আপনাদের মধ্যে অনেকের মতো আমিও খুশি হয়ে যাই খবরের এসব শিরোনাম দেখে! সব ভুলে আবার এক হলেন। কিন্তু সব কি আর সবসময় এক হয়?

আমরা ১০ তারিখটা (যেটি আমাদের জীবনের অনেক স্পেশাল দিন। আমাদের বাচ্চার পৃথিবীতে আসার দিন এটি) সেলিব্রেট করেছি মাত্র। আগামী দিনেও করবো। যেখানে আমরা জীবনের অন্য কোনো ইস্যু টানবো না।

পরীমণি আরও লেখেন, ৯ তারিখ রাতে নানাভাই ঢাকায় আসেন। তারপর এই আয়োজন, সবাই মিলে। শুধু নানাভাই রয়ে গেলেন আমার কাছে। আর, রাজ চলে গেলো রাজের মতো। আশা করি এটা এখানেই শেষ হবে।

আরও পড়ুন: ‘মা’ দেখতে সিলেটে পরীমণি

শরীফুল রাজের ফেসবুক থেকে ছবি ও ভিডিও ফাঁসের পর রাজের সঙ্গে দাম্পত্যজীবন ভালো যাচ্ছে না পরীমণির। এতে পরীমণির ধারণা, ফাঁস হওয়া ওই ভিডিওতে থাকা অভিনেত্রী সুনেরাহর সঙ্গে তার স্বামীর প্রেমের সম্পর্ক বিদ্যমান। তবে এ ঘটনার আগে থেকে একসঙ্গে থাকছেন না রাজ-পরী।

এমআই/এমএমএফ/জেআইএম

আরও পড়ুন