ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

‘মা’ দেখতে সিলেটে পরীমণি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ১১ জুন ২০২৩

ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা পরীমণি। তার অভিনীত ‘মা’ সিনেমাটি গ্র্যান্ড সিলেট মুভি থিয়েটারে মুক্তি পেয়েছে। সেখানে প্রতিদিন সিনেমাটির প্রদর্শন চলছে। সিনেমাটির বিশেষ প্রদর্শনীতে উপস্থিত থাকবেন পরীমণিও। বিষয়টি পরী নিজেই জানিয়েছেন।

জানা গেছে, আজ (১১ জুন) রোববার সন্ধ্যার বিশেষ প্রদর্শনীতে দর্শকের সঙ্গে সিনেমা উপভোগ করবেন পরীমণি। এরই মধ্যে পরীমণি সিলেটে পৌঁছেছেন।

‘মা’ সিনেমা এর আগে গত মাসে রাজধানীর দুটি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হয়েছে।

আরও পড়ুন: এটা সত্যিই আমার জন্য সম্মান ও মর্যাদাপূর্ণ অর্জন: পরীমণি

এ প্রসঙ্গে নির্মাতা বলেন, ‘সত্যি বলতে ঢাকায় ছবিটা মুক্তি দিয়ে আমি সন্তুষ্ট নই। যতটা সাড়া প্রত্যাশা করেছিলাম, সেটা পাইনি। কিন্তু সিলেটে এসে সেই আভাস পাচ্ছি। আমি প্রত্যেকটি জেলায় ছবিটা নিয়ে যাব। প্রেক্ষাগৃহে, শিল্পকলা একাডেমি কিংবা টাউন হল-যেখানে যা পাই, সেখানেই প্রদর্শনী করব।’

বাংলাদেশের মহান মুক্তিযুদ্ধের সময়কার প্রেক্ষাপটে তৈরি হয়েছে ‘মা’ সিনেমার গল্প। মৃত ঘোষিত সাত মাস বয়সী এক সন্তানকে নিয়ে তার অসহায় মায়ের আবেগের গল্প পর্দায় তুলে ধরার চেষ্টা করেছেন অরণ্য আনোয়ার। মায়ের ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়িকা পরীমণি। সিনেমাটি নিয়ে ভীষণ উচ্ছ্বসিত তিনি। পরী যখন এ সিনেমার শুটিং করেন, তখন তিনি অন্তঃসত্ত্বা। তাই সিনেমাটি ছেলে রাজ্যর জন্য উপহার হিসেবে দেখছেন অভিনেত্রী।

আরও পড়ুন: পরীমণির ‘মা’ সিনেমার আজ কানে প্রিমিয়ার

অরণ্য পুলকের (এপি) ব্যানারে নির্মিত ‘মা’ সিনেমাটির অন্য চরিত্রে অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রোবেনা রেজা জুঁই, শিল্পী সরকার অপু, সেতু, লাবণ্য, শাহাদাত হোসেন প্রমুখ।

এমআই/এমএমএফ/জেআইএম

আরও পড়ুন