ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মুভি বাজার ১২৫ উৎসবের অতিথি ফারুক

প্রকাশিত: ১১:১০ এএম, ১০ মার্চ ২০১৬

বেসরকারি স্যাটেলাইট চ্যানেল এশিয়ান টিভির চলচ্চিত্রের বাজার বিষয়ক অনুষ্ঠান ‘মুভি বাজার’। এটি চলচ্চিত্রের বিভিন্ন বিষয় নিয়ে নির্মিত দেশের সবচেয়ে জনপ্রিয় অনুষ্ঠান। এখানে প্রতি পর্বে সিনেমার সঙ্গে জড়িত মানুষেরা অতিথি হয়ে আসেন। তারা কথা বলেন চলচ্চিত্রের অতীত, বর্তমান ও ভবিষ্যত নিয়ে। আলোচনা করেন সমস্যা ও সম্ভাবনার।

দেখতে দেখতে গৌরবময় ১২৫ সপ্তাহের বিশেষ পর্ব প্রচার করতে যাচ্ছে ‌‘মুভি বাজার’। বিশেষ পর্বের অতিথি হিসেবে আজ বৃহস্পতিবার, ১০ মার্চ রাত ১০টায় উপস্থিত থাকবেন চলচ্চিত্র ব্যক্তিত্ব অভিনেতা ফারুক। তার সঙ্গে আলাপচারিতায় উঠে আসবে চলচ্চিত্রের সোনালী দিন, সংকটের সূচনা, সিনেমার পলিটিক্স, জুটি প্রথা, নায়ক ও অভিনেতার তফাত, ছবির উন্নয়নে আমদানী-রপ্তানী বা যৌথ প্রযোজনা কোনো ভুমিকা রাখতে পারে কি না এমনি নানা প্রসঙ্গ।

মুভি বাজার পরিকল্পনা, গ্রন্থনা ও উপস্থাপনা করেছেন সৈকত সালাহউদ্দিন। প্রযোজনা করেছেন নূরুল আলম তরিত।

Salauddin Bhai
নায়ক ফারুককে নিয়ে আজ প্রচার হবে ‌‘মুভি বাজার ১২৫ উৎসব’র প্রথম পর্ব। দ্বিতীয় পর্ব প্রচারিত হবে আগামী সপ্তাহের বৃহস্পতিবার রাত ১০টায়। সেদিনও হাজির থাকবেন চলচিত্রের জনপ্রিয় মুখ।
 
প্রসঙ্গত, মুভিবাজার রজত জয়ন্তী ২৫ তম পর্বে অতিথি হয়েছেন রাজ্জাক, সূবর্ণ জয়ন্তী ৫০ তম পর্বে সোহেল রানা, হীরক জয়ন্তী ৭৫ তম পর্বে ফেরদৌস এবং মুভি বাজার ১০০ তম পর্বে অতিথি হয়েছেন জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাস।  

এলএ