ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কান উৎসবে প্রসেনজিতের নতুন সিনেমার পোস্টার

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০২:৩৩ পিএম, ২১ মে ২০২৩

টালিউডের জনপ্রিয় অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায় নিজেই শনিবার (২০ মে) সন্ধ্যায় একটি সুখবর দিয়েছেন। ইনস্টাগ্রামের পোস্টে সুখবরটি তিনি ভক্ত-অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এ পোস্টে বেশ কিছু ছবি প্রকাশ করে লিখেছেন, ‘দেবী চৌধুরাণী’ ছবির পোস্টার উন্মোচিত হবে আন্তর্জাতিক দর্শকের সামনে, ২০২৩ সালের কান চলচ্চিত্র উৎসবে। কান-এর ভারতীয় প্যাভিলিয়নে মার্শ দ্যু ফিল্মস-এ দেখা যাবে সেটি।

আরও পড়ুন: ৭৬তম কান উৎসবের বর্ণিল আয়োজন শুরু

প্রসেনজিতের সেই পোস্ট দ্রুত সময়ের মধ্যেই ভাইরাল হয়ে যায়। টালিউডের প্রায় সব তারকাই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের নতুন যাত্রাকে শুভ কামনা জানিয়েছেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

শুভ্রজিতের সিনেমায় ভবানী পাঠকের চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎকে। দেবী চৌধুরাণী হবেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। এছাড়া সিনেমাটিতে থাকবে তারার হাট। গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে সব্যসাচী চক্রবর্তী ও তার পুত্র অর্জুন চক্রবর্তীকে। আছেন, বিবৃতি চট্টোপাধ্যায়, দর্শনা বণিকও। সংগীত পরিচালনায় বিক্রম ঘোষ।

এ সিনেমায় অ্যাকশন দৃশ্যের পরিচালনার দায়িত্বে দেখা যাবে মুম্বাইয়ের বিখ্যাত অ্যাকশন ডিরেক্টর শাম কৌশলকে। তার অবশ্য আরও একটি পরিচয় আছে। তিনি অভিনেতা ভিকি কৌশলের বাবা।

আরও পড়ুন: কান চলচ্চিত্র উৎসবে জনি ডেপের বাজিমাত

দীর্ঘদিন ধরে এ বিষয়টি ছিল আলোচনা পর্যন্ত। সম্প্রতি মুম্বাইয়ে বৈঠক করতে গিয়েছিলেন পরিচালক শুভ্রজিৎ, তারপর সবশেষে চুক্তি স্বাক্ষরিত হয়। এ প্রসঙ্গে শুভ্রজিৎ বলেন, পুরো টিম নিয়ে শামজি কলকাতায় আসবেন। প্রথমবার বাংলা সিনেমায় কাজ করবেন তিনি। চিত্রনাট্য পড়ে ওর খুবই ভালো লেগেছে। এখানে অভিনেতাদের বিশেষ ওয়ার্কশপ করাবেন তিনি।

আরও পড়ুন: যে কারণে কান উৎসবে স্বস্তি পাননি ঐশ্বরিয়া

বলিউডের অনেক বিখ্যাত সিনেমার সঙ্গে জড়িয়ে আছে শামের নাম। ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’, ‘পিএস-১’, ‘পিএস-২’, ‘মণিকর্ণিকা’-সহ একাধিক সিনেমায় অ্যাকশন দৃশ্য পরিচালনা করেছেন তিনি। এ নতুন কাজ নিয়ে তাই খুবই উত্তেজিত পরিচালক। আপাতত শুটিংয়ের জন্য মানানসই জায়গার খোঁজ চলছে। জানা গেছে, এ সিনেমার শুটিং জুলাইয়ের পর শুরু হবে।

এমএমএফ/এমএস

আরও পড়ুন