ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

সুদূর ফ্রান্সে উড়ে যেতে শুরু করেছেন বলিউড অভিনেত্রীরা

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৮:২৮ পিএম, ১৭ মে ২০২৩

১৬ মে থেকে শুরু হয়েছে তারকাবহুল জমজমাট এবং মর্যাদাপূর্ণ কান চলচ্চিত্র উৎসব ২০২৩। সারাবিশ্বের অনেক অভিনেতা-অভিনেত্রীরা উড়ে গিয়েছেন সুদূর ফ্রান্সে। আন্তর্জাতিক এ উৎসবকে আরও বর্ণীল করতে সুদূর ফ্রান্সে উড়ে যাচ্ছেন বলিউডের অনেক তারকা। অভিনেত্রী ঐশ্বরিয়া রাই, দীপিকা পাডুকোনকে আগেও একাধিকবার দেখা গিয়েছিল কান চলচ্চিত্র উৎসবে।

এ বছর সেই তালিকায় সংযোজিত হতে চলেছে বলিউডের আরও অনেক অভিনেত্রী। এরই মধ্যে একাধিক অভিনেত্রী মুম্বাই এয়ারপোর্ট থেকে উড়ে গিয়েছেন কানের উদ্দেশ্যে।

গত ১৫ মে মুম্বাই এয়ারপোর্টে দেখা মিলেছিল অভিনেত্রী সারা আলি খান, মানুষী চিল্লারের। অভিনেত্রী ম্রুনাল ঠাকুরকেও দেখা গিয়েছিল বিমানবন্দরে। দেখা মিলেছিল অভিনেত্রী তামান্না ভাটিয়া এবং অভিনেতা বিজয় বর্মার। তারা সবাই একে একে ফ্রান্সে উড়ে যাচ্ছেন।

 
 
 
View this post on Instagram

A post shared by Esha Gupta (@egupta)

বলিউডের বর্তমান আলোচিত প্রেমিকযুগল হয়তো একসঙ্গেই হাঁটবেন চলচ্চিত্র উৎসবে। এবারের কান চলচ্চিত্র উৎসবে হাতেখড়ি হতে চলেছে অনুশকা শর্মারও। চলতি বছর কান চলচ্চিত্র উৎসবে যে বলিউডের জয়জয়কার হবে তা আর বলার অপেক্ষা রাখে না।

অন্যদিকে ভক্তরা তারকাদের দেখতে ভিড় জমিয়েছিলেন মুম্বাই এয়ারপোর্টে। বিশেষ করে অভিনেত্রী সারা আলি খানকে মুম্বাই এয়ারপোর্টে দেখে ক্যামেরা হাতে ভক্তদের ঢল নামে সেলফি তোলার। প্রায় সবার সঙ্গে ছবি তুলেছেন এই অভিনেত্রী। নতুন অভিনেত্রীদের পাশাপাশি এবারও দীপিকা এবং ঐশ্বর্যকে কান চলচ্চিত্র উৎসবে দেখা যাবে নিশ্চিত করেছে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল।

এমএমএফ/জিকেএস