ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

মঞ্জুরুলের সেরা ফ্যাশন ফটোগ্রাফারের পুরস্কার অর্জন

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৫:২১ পিএম, ১৪ মে ২০২৩

সম্প্রতি অনুষ্ঠিত হয়েছে দুই বাংলার তারকাদের অংশগ্রহণে ইন্দো-বাংলা আইকনিক স্টার অ্যাওয়ার্ড অনুষ্ঠান। কলকাতায় অনুষ্ঠিত এবারের আয়োজনে দুই বাংলার ‘বেস্ট ফ্যাশন ফটোগ্রাফারের অ্যাওয়ার্ড’ পেলেন বাংলাদেশের লাইফস্টাইল ও ফ্যাশন ফটোগ্রাফার মঞ্জুরুল আলম।

আয়োজকরা তাকে ঢাকার শোবিজে বিশেষ অবদান রাখায় ফ্যাশন ফটোগ্রাফার সম্মাননা প্রদান করেন। কলকাতার কলামন্দির প্রেক্ষাগৃহে আয়োজিত এ অ্যাওয়ার্ড অনুষ্ঠানে মঞ্জুরুল অ্যাওয়ার্ড গ্রহণ করেন।

জানা যায়, ইন্দো-বাংলা আইকনিক স্টার অ্যাওয়ার্ড-২০২৩ উৎসবের উদ্যোক্তা ছিলেন আইএসএফবিএ কমিটির কর্ণধার পিয়াল হোসেন, শর্মিষ্ঠা ঘোষ, সাকিব সনেটসহ অনেকে।

আরও পড়ুন: গান গাইতে যুক্তরাষ্ট্রে যাচ্ছেন জেমস

আয়োজিত এ অনুষ্ঠানে বাংলাদেশ থেকে অংশ নিতে গিয়েছিলেন দেবাশীষ বিশ্বাস, জিয়াউল রোশান, পূজা চেরী, ফেরদৌস, অপু বিশ্বাস, চঞ্চল চৌধুরী, বিদ্যা সিনহা মিম, বাপ্পী চৌধুরী, তাসনিয়া ফারিণ, প্রযোজক ও পরিচালক সাকিব সনেট, সংগীতশিল্পী পূজাসহ আরও অনেকে। কলকাতার তারকাদের মধ্যে উপস্থিত ছিলেন ঐন্দ্রিলা, আবির চ্যাটার্জি, রুদ্রনীল ঘোষ, শ্রীলেখা মিত্র, নির্মাতা অরিন্দম শীলসহ অনেকে।

পুরস্কার পেয়ে ভীষণ উচ্ছ্বসিত মঞ্জুরুল আলম বলেন, ‘কাজের স্বীকৃতি হিসেবে যেকোনো পুরস্কারই অনুপ্রেরণা জোগায়। আর স্বীকৃতি সবসময়ই আনন্দের। কিছু কিছু স্বীকৃতি দায়িত্বকে আরও অনেক বাড়িয়ে দেয়। কৃতজ্ঞতা জানাই আয়োজকদেরকে, আমাকে যোগ্য মনে করার জন্য।

আরও পড়ুন: প্রশংসা কুড়াচ্ছে শ্যামল মাওলার ‘অনবদ্য’ অভিনয়

তিনি বলেন, ছবির বিষয় হিসেবে প্রকৃতি ভালো লাগলেও ব্যক্তির ভেতরের সত্তাকে ফ্রেমবন্দী করাতেই ভালোলাগা খুঁজে পাই! সৌন্দর্য ও ফ্যাশন জগতে ‘আমার ছবি’ হাজার বছর বেঁচে থাকুক এটাই আমাদের কাম্য।’

মন্জুরুল আলম জানান, বিহাইভ স্টুডিও নামে তার একটি স্টুডিও আছে। তিনি এর আগে ফ্যাশন ক্যাটাগরিতে বোধ বিজয় সম্মাননা, বাংলাদেশ কালচারাল রিপোর্টার্স এসোসিয়েশন-বিসিআরএ কর্তৃক চলচ্চিত্র, টিভি, সংগীত এবং মঞ্চ তারকাদের নিয়ে সেরার ভিত্তিতে ‘বিসিআরএ অ্যাওয়ার্ড-২০২২’ এর পুরস্কার অর্জন করেছেন।

এমএমএফ/এএসএম

আরও পড়ুন