ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নতুন গান নিয়ে নিথর মাহবুব

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ১২:২২ পিএম, ২৬ এপ্রিল ২০২৩

নান্দনিক শিল্প মূকাভিনয়ের নৈপুণ্যে শিল্প-সাংস্কৃতির অঙ্গনে নিজের স্বতন্ত্র অবস্থান তৈরি করে নিয়েছেন সাংবাদিক ও অভিনেতা নিথর মাহবুব। তাকে সবাই চেনেন মূকাকু হিসেবে। দুরন্ত টিভির একটি শিশুতোষ অনুষ্ঠানে অভিনয়ের সুবাদে মূকাভিনয়শিল্পী নিথর মাহবুবকে এখন সবাই মূকাকু হিসেবে চেনেন।

প্রতি বছর নিজের জন্মদিনে মূকাভিনয়ের শো করেন মাহবুব। কিন্তু গত বছর জন্মদিনে নিজের কথা, সুর ও কণ্ঠে ‘আগন্তুক’ শিরোনামে জীবনমুখী একটি গানের মিউজিক ভিডিও প্রকাশ করেন তিনি। প্রথম গানের পর ভক্ত-শ্রোতাদের প্রশংসা ভীষণ উৎসাহী করেছে মাহবুবকে।

আরও পড়ুন: প্রতি মাসে ১টি গান প্রকাশ করবেন পড়শী

তাই এবার ঈদে নিজের কথা, সুর ও কণ্ঠে নতুন গান উপহার দিয়েছেন নিথর মাহবুব। এবারের গানটিও জীবনমুখী। ‘মুদ্রাস্ফীতি’ শিরোনামের গানটি স্টুডিও ভার্সন মিউজিক ভিডিও আকারে প্রকাশ পেয়েছে মিউজিক ডোর নামের ইউটিউব চ্যানেলে।

‘মুদ্রাস্ফীতির ক্রান্তিকাল দিশে খুঁজে পাচ্ছি না, ব্যাংক ব্যালান্সটা ছোট হচ্ছে ধরে রাখতে পারছি না’- এমন কথার গানটির সংগীত আয়োজন করেছেন কণ্ঠশিল্পী শাইলু শাহ্, মিউজিক করেছেন টফি রেনান। ভিডিওচিত্র ধারণ করেছেন ফয়সাল মাহমুদ।

mukaku-2.jpg

নিথর মাহবুব বলেন, ‘অনেকের অনুরোধে আবার নতুন গান নিয়ে হাজির হয়েছি। কথাই এ গানের প্রাণ, তাই সাদামাটা একটি স্টুডিও ভার্সন ভিডিও করেছি গানটির জন্য। মূলত গানটি মানুষকে শোনাতে চাই। যদি গানটি সবার ভালো লাগে, তবে নতুন করে একটি মিউজিক ভিডিও তৈরি করবো।’

আরও পড়ুন: কাজী নজরুল ইসলামের ঈদের গানের ৯২ বছর উদযাপন

আগামী ৭ মে জাতীয় নাট্যশালার স্টুডিও থিয়েটার হলে রয়েছে নিথর মাহবুবের একক মূকাভিনয়। মঞ্চে নাটক, মূকাভিনয়ের পাশাপাশি নিয়মিত টিভিতেও অভিনয় করছেন এ শিল্পী। এবারের ঈদের অনুষ্ঠানমালায় বৈশাখী টিভিতে প্রচার হচ্ছে তার অভিনীত ঈদ ধারাবাহিক নাটক ‘সিঁড়ি’। এছাড়া দুরন্ত টিভিতে পুনঃপ্রচার হচ্ছে তার অভিনীত ধারাবাহিক ‘টিরিগিরিটক্কা’।

এমআই/ইএ/এমএস