ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

প্রতি মাসে ১টি গান প্রকাশ করবেন পড়শী

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৬:১২ পিএম, ২৫ এপ্রিল ২০২৩

নতুন প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী সাবরিনা পড়শী এখন থেকে প্রতি মাসে একটি করে গান প্রকাশ করবেন। শ্রোতাদের প্রত্যাশা পূরণের জন্য আগামী জুন থেকে পড়শী গান প্রকাশ শুরু করবেন বলে জানিয়েছেন।

প্রতি মাসে একটি করে গান প্রকাশ প্রসঙ্গে জাগো নিউজকে পড়শী বলেন, আমার প্রিয় শ্রোতাদের কথা মাথায় রেখেই এখন থেকে প্রাতি মাসে নতুন গান প্রকাশ করার সিদ্ধান্ত নিয়েছি। প্রতি মাসের শুরুর দিকেই গানগুলো প্রকাশের কথা চিন্তা করেছি। আশা করছি এ ধারা অব্যাহত থাকবে। শ্রোতারা নতুন নতুন গান পাবেন।

আরও পড়ুন: ফ্যাশন হাউজ খুললেন পড়শী

পড়শী আরও বলেন, এরই মধ্যে কয়েকটি গানের কাজ শেষ করেছি। গানের সঙ্গে ভিডিওও থাকবে। আমার ইউটিউব চ্যানেলে গানগুলো প্রকাশ করবো। এই মুহূর্তে গানগুলো সম্পর্কে এর চেয়ে বেশি কিছু বলতে চাচ্ছি না। সবার জন্য একটু চমক থাক।

jagonews24

গানের পাশাপাশি পড়শী নাটকেও তুমুল জনপ্রিয়তা লাভ করেন। এরই মধ্যে তিনি বেশ কিছু নাটকে অভিনয় করে দর্শকের কাছ থেকে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন।

আরও পড়ুন: স্টেজ শো নিয়ে ব্যস্ত পড়শী

এবারের ঈদ উপলক্ষে পড়শী দুটি নাটকে অভিনয় করেছেন। এ নাটক দুটোর একটি হচ্ছে ‘মনজুড়ে’। এতে পড়শীর বিপরীতে অভিনয় করেন জোভান। এটি নির্মাণ করেছেন জাকারিয়া সৌখিন।

পড়শীর অন্য নাটকটি হচ্ছে ‘এখানে প্রেম শেখানো’। এতে পড়শীর সঙ্গে অভিনয় করেছেন ইয়াশ রোহান। নাটকটি পরিচালনা করেন সাজিন আহমেদ বাবু।

এমএমএফ/এমএস

আরও পড়ুন