ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

তসিবার ‘রঙ চা’ গানে মডেল হলেন সজিব-বৃষ্টি

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০১:০৬ পিএম, ১৯ এপ্রিল ২০২৩

‘রঙ চা’ শিরোনামে গান গেয়েছেন ‘নয়া দামান’ খ্যাত কণ্ঠশিল্পী তসিবা বেগম ও রেদওয়ান তামিম হৃদয়। গানটির সুরকার রেদোয়ান তামিম হৃদয়। আর গানটির গীতিকার ও ভিডিও পরিচালনা করেছেন কবির আহমেদ হিরা খান।

গানটির মিউজিক ভিডিওটিতে মডেল হিসেবে কাজ করেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সজিব খান ও বৃষ্টি চৌধুরী। নজরকাড়া পরিবেশে গানটির ভিডিওর দৃশ্যধারণ করা হয়েছে। প্রডিউসার হিসেবে ছিলেন মুসাইব হাসান সায়ীদ।

আরও পড়ুন: গান গাইলেন নাটকের হিমি 

মডেল ও অভিনেতা সজিব খান বলেন, গানটি নিয়ে আমি খুবই আশাবাদী প্রথমবারের মতো বিএমসি ফিল্মস টিমের সাথে কাজ করলাম। আশা করছি, গানটি দর্শকদের কাছেও ভালো লাগবে। আমরা চেষ্টা করেছি দর্শক চাহিদা অনুযায়ী ভালো একটি মিউজিক ভিডিও উপহার দিতে। আশা করছি গানটি দেখে কেউ নিরাশ হবেন না। গানটি দেখার জন্য দর্শকদের অনুরোধ রইলো।

jagonews24

পরিচালক হিরা খান বলেন, ঈদ উপলক্ষে ‘রঙ চা’ মিউজিক ভিডিও নির্মাণ করেছি। গানের কথাগুলো অসাধারণ। মডেল সজিব ও বৃষ্টির রসায়নটা দারুণ ছিল। আশা করছি ‘রঙ চা’ মিউজিক ভিডিওটি দর্শক ভালোভাবে নেবে।

আরও পড়ুন: এনামুল হকের ‘মনের এক্সরে’ নিয়ে আসছে ‘গানের মিছিল’ 

জানা গেছে, আজ বুধবার (১৯ এপ্রিল) সন্ধ্যা ৭টায় ঈদুল ফিতর উপলক্ষে বিএমসি ফিল্মস ইউটিউব চ্যানেলে মুক্তি পেতে যাচ্ছে ‘রঙ চা’ শিরোনামের মিউজিক ভিডিও।

এমআই/এমএমএফ/জিকেএস