ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

গণপরিবহনে ঘুরছেন হেমা মালিনী

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:০৩ পিএম, ১২ এপ্রিল ২০২৩

সাধারণ মানুষের ধারণা- তারকা মাত্রই বিলাসবহুল জীবনে অভ্যস্ত। বাস্তবে তেমনটাই বেশির ভাগ দেখা যায়। তবে সবার সেই ধারণা ভেঙে দিলেন বলিউড তারকা হেমা মালিনী।

আরও পড়ুন: যেভাবে বলিউডে যাত্রা শুরু করেন হেমা

হেমা মালিনী নিজের বিলাসবহুল গাড়ি ছেড়ে মেট্রো, অটোয় চেপে ঘুরছেন মুম্বাই। তবে শখের জন্য গাড়ি ছেড়ে গণপরিবহনে উঠেছেন, এমনটা নয়।

কাজের সূত্রে জুহু থেকে মুম্বাইয়ের পার্শ্ববর্তী শহরতলী দাসিহারে যাওয়ার কথা অভিনেত্রীর। তবে মুম্বাইয়ের রাস্তায় অসম্ভব যানজট। তাই ট্র্যাফিক এড়াতেই মেট্রোয় উঠলেন অভিনেত্রী। নিজের টুইটারে এই জয় রাইডের একগুচ্ছ ছবি পোস্ট করেন হেমা।

আরও পড়ুন: মিঠুনের অতিথি হেমা মালিনী

অভিনেত্রী লেখেন, গাড়িতে দাসিহার যেতে প্রায় ২ ঘণ্টা সময় লাগে। তাই একঘেয়েমি কাটাতে মেট্রোয় উঠে পড়ি। মাত্র আধঘণ্টায় গন্তব্যে পৌঁছে যাই। যেমন সুখকর যাত্রা, তেমনই পরিষ্কার মেট্রো।

jagonews24

শুধু মেট্রোয় চড়ে ক্ষান্ত হননি অভিনেত্রী। তিনি তারপর ঘুরে বেড়ান অটোয় চেপে। ডি এন নগর থেকে জুহুতে তার বাড়ি অবধি রাস্তা অটোতে সওয়ার হলেন হেমা। অভিনেত্রী বলেন, কী দুর্দান্ত একটা অভিজ্ঞতা। ডি এন নগর থেকে জুহু নিজের বাড়ি পৌঁছলাম অটোয়। বাড়ির নিরাপত্তারক্ষী তো প্রায় বিশ্বাসই করতে পারছিল না, আমি অটোয় করে বাড়ি ফিরেছি। মেট্রোয় বহু মানুষের সঙ্গে দেখা হলো, দারুণ কাটল দিনটা।

এদিকে প্রিয় অভিনেত্রী ভক্তরা গণপরিহনে পেয়ে সবাই ভীষণ আনন্দিত হন। সবাই তার সঙ্গে ছবি, সেলফি তোলার জন্য ছুটে আসেন। হেমা মালিনীও বিষয়টি দারুণ উপভোগ করেছেন।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন