ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

নির্মাতা মোহন খানের সফল অপারেশন

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৫:৫২ পিএম, ১০ এপ্রিল ২০২৩

ব্রেন টিউমারে আক্রান্ত জনপ্রিয় নাট্যনির্মাতা মোহন খানের সফল অপারেশন হয়েছে। ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে তিনি রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন। আজ (১০ এপ্রিল) সকালে তার ব্রেন টিউমারের অপারেশন শুরু হয়। বিকেল পাঁচটার দিকে তার অপারেশন শেষ হয়।

মোহন খানের সফল অপারেশনের বিষয়টি জানা গেছে নির্মাতা এসএ হক অলিকের ফেসবুক স্ট্যাটাস থেকে। স্ট্যাটাসে তিনি লেখেন, আল্লাহর অশেষ রহমতে মোহন খান ভাইয়ের অপারেশন সাকসেসফুল হয়েছে।

আরও পড়ুন: নির্মাতা মোহন খানের ব্রেন টিউমারের অপারেশন

এর আগে আজ দুপুরে নির্মাতা এসএ হক অলিক অপারেশনের বিষয়টি জানিয়ে ফেসবুক স্ট্যাটাস দেন। তিনি এ বিষয়ে স্ট্যাটাসে লেখেন, প্রিয় নির্মাতা, লেখক, প্রিয় মানুষ আমাদের মোহন খান ভাইয়ের ব্রেন টিউমার হয়েছে। বেশ কিছুদিন ধরেই তিনি এই জটিল রোগে ভুগছিলেন।

এসএ হক অলিক আরও লেখেন, আজ বসুন্ধরা এভারকেয়ার হাসপাতালে তার ব্রেনে জটিল অপারেশন চলছে। সকাল ১০টায় অপারেশন শুরু হয়েছে ৪টা পর্যন্ত চলবে। সবাই মোহন ভাইয়ের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, নাট্যনির্মাতা মোহন খান নাটক ও টেলিছবি নির্মাণের পাশাপাশি লেখক হিসেবেও বেশ পরিচিত। তার উল্লেখযোগ্য কিছু বইয়ের মধ্যে রয়েছে, ‘অহর্নিশ ভালোবাসে একজন’, ‘সে এসেছিল অবেলায়’, ‘মেঘ বালিকার প্রশ্ন’, ‘কোচ’, ‘তাহাদের বসন্ত দিনে’ ও ‘অস্থির পাখিরা’।

এমএমএফ/এমএস

আরও পড়ুন