ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

দ্য আমেরিকান ড্রিম ছবিতে গাইলেন ন্যানসি

প্রকাশিত: ০৬:৩৩ এএম, ০৬ মার্চ ২০১৬

নির্মিতব্য ‘দ্য আমেরিকান ড্রিম’ চলচ্চিত্রের গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীত শিল্পী নাজমুস মুনীরা ন্যানসি। ‘যেখানেই যাও তুমি, যাও যত দূরে’ শিরোনামের গানটির কথা লিখেছেন কবির বকুল। এর সুর ও সংগীত পরিচালনা করেছেন শওকত আলী ইমন।

ন্যানসি জানালেন, গেল শুক্রবার সন্ধ্যায় রাজধানীর মগবাজারের একটি স্টুডিওতে গানটিকে কণ্ঠ দেন তিনি।
 
তিনি বলেন, ‘বহুদিন পর একটি মিষ্টি গানে কণ্ঠ দিয়েছি। এটি শ্রোতাদের মনে অন্যরকম ভালোবাসা ছড়াবে বলেই আমার বিশ্বাস। বকুল ভাই এবং ইমন ভাই- দুজনেই আমার এবং শ্রোতাদের প্রিয় গানের কারিগর। তাদের সঙ্গে কাজ করতে পারাটাকে আমি সৌভাগ্যের বলেই মনে করি।’

শিল্পী আরো জানালেন, এটি একটি ডুয়েট গান। মূলত বিরহ ও ভালোবাসার কথা এখানে উঠে এসেছে। গানটিতে ন্যানসির পাশাপাশি আরো একজনের কণ্ঠ শোনা যাবে। তবে কে সেই পুরুষ শিল্পী তা এখনো নিশ্চিত হয়নি। খুব শিগগিরই একজন জনপ্রিয় গায়ক এতে কণ্ঠ দিবেন।

প্রসঙ্গত, ‘দ্য আমেরিকান ড্রিম’ ছবির কাহিনি, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনা করছেন এম জসীম উদ্দিন। চলতি মাসের শেষ দিকে শুরু হবে চলচ্চিত্রের চিত্রধারণের কাজ। বর্তমানে চলছে প্রস্তুতি। যুক্তরাষ্ট্র প্রবাসী বাংলাদেশিদের জীবন নিয়ে গড়ে উঠা গল্পের এ চলচ্চিত্রে অভিনয় করবেন চিত্রনায়িকা পপি, আইরিন এবং চিত্রনায়ক সাইমন।

এলএ