ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঢাকায় আসছেন সালমান খানের মেজ ভাই আরবাজ

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৬:৫৩ পিএম, ০৫ এপ্রিল ২০২৩

বলিউডের তুমুল জনপ্রিয় নায়ক সালমান খানের ‘বিয়িং হিউম্যান’নামের একটি প্রতিষ্ঠান রয়েছে। বিশ্বের বিভিন্ন দেশে ‘বিয়িং হিউম্যান’-এর রয়েছে শাখা।

আরও পড়ুন: মাসে কত আয় করেন সালমান খান?

বাংলাদেশেও ‘বিয়িং হিউম্যান’-এর শাখা রয়েছে। গত বছরের সেপ্টেম্বরে ‘বিয়িং হিউম্যান ক্লোথিং’র প্রথম আউটলেট ঢাকায় চালু হয়েছে। এটি উদ্বোধন করতে এসেছিলেন সালমানের ছোট ভাই সোহেল খান।

এবার ঢাকায় আসছেন সালমান খানের মেজো ভাই আরবাজ খান। ‘বিয়িং হিউম্যান ক্লোথিং’র নতুন আরেকটি শাখার উদ্বোধন করতে আসেছেন তিনি। এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানিয়েছে প্রতিষ্ঠানটি।

jagonews24

আরও পড়ুন: সালমান খানের হাফ ডজন তারকা প্রেমিকা

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বাংলাদেশে নতুন আরও দুটি আউটলেট চালু করছে এই প্রতিষ্ঠান। এর একটি ধানমন্ডির ১৬ নম্বর রোডে, অন্যটি চট্টগ্রামের খুলশিতে জাকির হোসেন রোডে। প্রধান অতিথি হিসেবে দুটি শাখার ফিতা কাটবেন আরবাজ খান।

শুধু আরবাজ খান নন, সালমানের ভগ্নিপুত্র অয়ন অগ্নিহত্রীও উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলে জানানো হয়েছে।

‘বিয়িং হিউম্যান ক্লোথিং’র নতুন শাখা আগামী ৭ এপ্রিল ধানমন্ডি শাখা চালু হবে। এর দুদিন পর চট্টগ্রামে। ফলে এই সফরে আরবাজ খান ও তার সফরসঙ্গীরা বাংলাদেশে বেশ কয়েক দিন থাকবেন বলে জানা গেছে।

উল্লেখ্য, আরবাজ খান একজন বলিউড তারকা। তিনি ‘রেডি’, ‘দাবাং’, ‘কিস কিসকো পেয়ার কারু’, ‘লাভযাত্রি’, ‘দাবাং থ্রি’, ‘ঢোল’, ‘মালামাল উইকলি’, ‘ফ্রিকি আলি’সহ অনেক সিনেমায় অভিনয় করেছেন। অন্যদিকে ‘দাবাং ২’সিনেমাটি পরিচালনা করেছেন আরবাজ খান।

এমাআই/এমএমএফ/জিকেএস

আরও পড়ুন