ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

কুমার বিশ্বজিতের কণ্ঠে ফেরদৌসের গান

প্রকাশিত: ০৮:৪৭ এএম, ০৫ মার্চ ২০১৬

অসংখ্য জনপ্রিয় গানের শিল্পী কুমার বিশ্বজিৎ নিয়মিত গেয়ে যাচ্ছেন চলচ্চিত্রের জন্য। সম্প্রতি তিনি চিত্রনায়ক ফেরদৌস প্রযোজিত ‘পোস্টমাস্টার ৭১’ ছবির একটি গানে কণ্ঠ দিয়েছেন। এই গানটির সঙ্গে পর্দায় ঠোঁট মেলাবেন ছবির নায়ক ফেরদৌস।  

গানের কথা লিখেছে কবির বকুল এবং সুর করেছেন ইমন সাহা। কুমার বিশ্বজিতের গাওয়া এই গানে দ্বৈত কণ্ঠ দিয়েছেন শাহিনা। তার সঙ্গে কণ্ঠ মেলাবেন নায়িকা মৌসুমি।

গানটি নিয়ে কুমার বিশ্বজিৎ বলেন, ‘চলচ্চিত্রের গানে কণ্ঠ দিতে অন্য রকম ভালো লাগা কাজ করে। তাছাড়া ফেরদৌসের প্রযোজনার ছবিতে আমার গান থাকছে এটা আমার কাছে অনেক আনন্দের খবর। আশা করি গানটি সবার কাছে ভালো লাগবে।’

ফেরদৌস জানালেন, ‘মুক্তিযুদ্ধের প্রেক্ষাপটে ছবিটি নির্মিত হলেও পোস্টমাস্টারের প্রেমকাহিনিও গুরুত্ব পাবে গল্পে।’

ছবিটিতে ফেরদৌস-মৌসুমি ছাড়াও আল মনসুর, শহীদুল আলম সাচ্চু, নিঝুম রুবিনা, অভিসহ আরো অনেকে অভিনয় করছেন। আসছে ২৬ মার্চ স্বাধীনতা দিবসে ছবিটি মুক্তি দিতে চান প্রযোজক ফেরদৌস।

প্রসঙ্গত, চিত্রনায়ক ফেরদৌস প্রযোজিত প্রথম চলচ্চিত্র ছিলো ‘এক কাপ চা’। প্রযোজনার পাশাপাশি এই ছবিতে তিনি কেন্দ্রীয় চরিত্রে অভিনয়ও করেছিলেন। সেখানে প্রফেসর চরিত্রে অভিনয় করে ২০১৪ সালের সেরা অভিনেতা হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার জিতে নিয়েছেন নায়ক। আশা করছেন, ‘পোস্টমাস্টার ৭১’ ছবিতে পোস্টমাস্টারের ভূমিকাতেও প্রশংসিত হবেন বলে।

এনই/এলএ/এমএস