ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

ঘর নির্মাণে কুতুব উদ্দিনের পাশে দাঁড়ালেন হিরো আলম

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০১:২৬ পিএম, ২২ ফেব্রুয়ারি ২০২৩

মানবতার সেবায় এবার নিজ নামে ফাউন্ডেশন থেকে সাহায্য দেওয়া শুরু করেছেন আশরাফুল হোসেন ওরফে হিরো আলম। সিলেট বাদাগাট নিল গাওয়ের কতুব উদ্দিনের পরিবারকে ঘর তৈরির জন্য নগদ অর্থ সহায়তা করে এ ফাউন্ডেশনের কার্যক্রম শুরু করেন তিনি।

বুধবার (২২ ফেব্রুয়ারি) মুঠোফোনে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করে হিরো আলম বলেন, অনেক আগে থেকে মানবতার সেবায় বিভিন্ন জেলায় নানা কার্যক্রম চালিয়ে যাচ্ছি। সিলেটে বন্যার সময় সামর্থ্য অনুযায়ী ত্রাণসামগ্রী বিতরণ করেছি। সেই ধারাবাহিকতায় সবাইকে সঙ্গে নিয়ে বড় আকারে শুরু করলাম।

তিনি বলেন, এখন ‘হিরো আলম ফাউন্ডেশন’ এর মাধ্যমে বড় পরিসরে মানবতার সেবায় কার্যক্রম পরিচালনা করতে চাই। বিশেষ করে কাহালু-নন্দীগ্রাম এবং বগুড়া সদরের সর্বস্তরের মানুষ যেভাবে ভোট দিয়ে আমার প্রতি ভালোবাসা দেখিয়েছেন, তাদের কাছে আমি ঋণী। এই এলাকার মানুষের জন্য কিছু করতে চাই।

উপহারের গাড়িটি অ্যাম্বুলেন্সে রূপান্তর করতে ও কাগজপত্র ঠিক করতে অনেক টাকার প্রয়োজন জানিয়ে হিরো আলম বলেন, ‘সার্বক্ষণিক অ্যাম্বুলেন্স সেবা দিতে একজন দক্ষ চালক ও একজন সহকারী দরকার। ফাউন্ডেশন চালানোর মতো সামর্থ্য ও অর্থ হয়তো আমার কাছে নেই। তবে দেশ–বিদেশে অনেক ভক্ত, শুভাকাঙ্ক্ষী ও বিত্তবান মানুষ আছেন, যারা মানবতার সেবায় অর্থ খরচ করতে চান। তাদের আহ্বান জানাই মানবিক এই উদ্যোগে আমার পাশে থাকার জন্য।

এমআই/এমআরএম/এএসএম