ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

এশিয়ার সেরা আবেদনময়ী প্রিয়াংকা

প্রকাশিত: ০৭:০৩ এএম, ০৫ ডিসেম্বর ২০১৪

তার বাড়ি ভাড়া নিয়ে স্পা’র আড়ালে ব্যবসা চালাচ্ছিলেন এক ব্যবসায়ী। তাই এ নিয়ে কয়েকদিন ধরে নানারকম ঝামেলায় পড়তে হয়েছিল বলিউড তারকা প্রিয়াংকা চোপড়াকে।

অবশ্য এসব ঝামেলার মাঝেও একটি সুখবর পেয়ে অনেকটা খোশ মেজাজে রয়েছেন সাবেক এ বিশ্বসুন্দরী। সুখবরটি হলো, এ বছর এশিয়ার সেরা যৌন আবেদনময়ী নারীদের মধ্যে সবার শীর্ষে উঠে এসেছেন প্রিয়াংকা। এর আগে ২০১২ সালের মুকুটটিও তার দখলেই ছিল। মাঝের বছরটি অবশ্য কাটরিনা কাইফ কেড়ে নেন।

সম্প্রতি যুক্তরাজ্যের সাপ্তাহিক পত্রিকা ‘ইস্টার্ন আই’ এশিয়ার যৌন আবেদনময়ী নারীদের একটি তালিকা প্রকাশ করে। সেখানে প্রিয়াংকার নামটি সবার শীর্ষে দেখা যায়। হারানো মুকুট ফিরে পেয়ে তিনি গণমাধ্যমে বলেন, জনমতের ভিত্তিতে পাওয়া এ সম্মান সত্যিই খুব ভাললাগার। এজন্য সবার প্রতি রইল অনেক ভালবাসা। এদিকে দ্বিতীয় ও তৃতীয় সেরা যৌন আবেদনময়ী হয়েছেন ভারতের ছোট পর্দার দুই জনপ্রিয় অভিনেত্রী দ্রাষ্টি ধামী ও সানায়া ইরানি। আর গেল বছরের মুকুট বিজয়ী কাটরিনা হয়েছেন চতুর্থ।

এছাড়া গেল বছরেরই বিগবস চ্যাম্পিয়ন গওহর খান রয়েছেন পঞ্চম স্থানে। প্রিয়াংকা চোপড়া ও কাটরিনা ছাড়াও বলিউডের অন্য তারকাদের মধ্যে দীপিকা রয়েছেন ষষ্ঠ, কারিনা কাপুর অষ্টম, সোনম কাপুর নবম, শ্রদ্ধা কাপুর ১৭তম, আলিয়া ভাট ২৪তম, অনুশকা শর্মা ৪৭তম অবস্থানে।