ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

শুটিং সেটে আহত শাকিব খান

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০২:৩০ এএম, ১৪ ফেব্রুয়ারি ২০২৩

‌‘আগুন’ সিনেমার একটি মারপিটের দৃশ্যের শুটিং করতে গিয়ে আহত হয়েছেন নায়ক শাকিব খান। তিনি পায়ে আঘাত পেয়েছেন। বর্তমানে বাসায় বিশ্রামে রয়েছেন এই চিত্রনায়ক।

সিনেমাটির সঙ্গে সংশ্লিষ্ট ও শুটিং সেটে উপস্থিত নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক সূত্র সোমবার রাতে জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছে।

জানা গিয়েছে, ‘আগুন’ চলচ্চিত্রের কিছু অংশের শুটিং বাকি ছিল। সোমবার সকাল থেকেই ঢাকার আফতাবনগরে এই চলচ্চিত্রের অবশিষ্ট অংশের শুটিং করছিলেন শাকিব খান। মারপিটের শুটিংয়ের দৃশ্য ধারণের একপর্যায়ে আহত হন  তিনি। আহত অবস্থায়ও কিছু সময় শুটিং করেন শাকিব খান। এরপর শুটিং শেষে রাতে ঢাকার গুলশানের একটি বেসরকারি হাসপাতালে যান তিনি। দ্রুত তার এক্স-রে করানো হয়।

এদিকে জনপ্রিয় পরিচালক মালেক আফসারী ১৩ ফেব্রুয়ারি দিনগত রাতে তার ফেসবুকে শাকিব খানকে নিয়ে পোস্ট দিয়েছেন। তাতে তিনি লিখেছেন, শাকিব খান শুটিং এ মারাত্মক আহত হয়েছেন।পায়ে লেগেছে। চিকিৎসা চলছে। দোয়া চাই।

বিষয়টি জানতে মালেক আফসারির সঙ্গে যোগাযোগ করলে তিনি মুঠোফোনে জাগো নিউজকে বলেন, আজ রাতে এফডিসিতে ‘আগুন’ সিনেমার সহকারি পরিচালক আমাকে এই তথ্য দিয়েছেন। ‘আগুন’ সিনেমা সেটে মারাত্মক আহত হয়েছেন আমাদের সুপারস্টার শাকিব খান। চিকিৎসা শেষে বর্তমানে বাসায় গিয়েছেন তিনি।

বিষয়টি জানতে শাকিব খানের সঙ্গে যোগাযোগের চেষ্টা করলেও তাকে পাওয়া যায়নি।

বদিউল আলম খোকন পরিচালিত এ সিনেমায় নাম ভূমিকায় দেখা যাবে শাকিব খানকে। তার বিপরীতে অভিনয় করেছেন নবাগত চিত্রনায়িকা জাহারা মিতু।

২০১৯ সালের অগাস্টে শুরু হয়েছিল আগুন-এর কাজ। সে বছরই শেষ হয়েছিল সিনেমার দ্বিতীয় লটের শুটিং। এরপর নানা জটিলতায় তা আটকে যায়।

দেশ বাংলা মাল্টিমিডিয়ার ব্যানারে ‘আগুন’ প্রযোজনা করেছেন এনামুল হক আরমান। কাহিনী ও সংলাপ লিখেছেন কমল সরকার। শাকিব খান, জাহারা মিতু ছাড়াও আগুনে অভিনয় করছেন- আলীরাজ, সুচরিতা, সাদেক বাচ্চু, রেবেকা রউফ, আফজাল শরীফ, সুব্রত প্রমুখ।

এমআই/এমএইচআর