ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

‘ডন থ্রি’ নিয়ে নতুন আলোচনায় শাহরুখ

বিনোদন ডেস্ক | প্রকাশিত: ০৫:০২ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০২৩

বলিউড কিং খান শাহরুখের ‘পাঠান’ ২৫ জানুয়ারি মুক্তি পেয়েছে। তবে এখনও চলছে ‘পাঠান’ ঝড়। এরই মধ্যে বক্স অফিসে ব্যাপক সাফল্য পেয়েছে সিনেমাটি। বিশ্লেষকরা বলছেন বক্স অফিসে ‘পাঠান’ ঝড় থামার কোনো লক্ষ্যই যেনো দেখা যাচ্ছে না। কিন্তু এরই মাঝে এবার সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড ‘ডন থ্রি’। এই সিনেমা নিয়ে এখন শাহরুখ তুমুল আলোচনায়।

বিভিন্ন সূত্রের খবরে জানা গেছে, অভিনেতা ও সিনেমা নির্মাতা ফারহান আখতার ফের শাহরুখ খানের সঙ্গে কাজ করতে যাচ্ছেন ব্লকবাস্টার হিট সিনেমা ‘ডন’ সিনেমার তৃতীয় পার্টে।

এদিকে বিশ্বজুড়ে এরই মধ্যে ব্যাপক ব্যবসা করেছে ‘পাঠান’। বলিউডের বাদশার অনুরাগীরা তাই আর নিজেদের উত্তেজনা চেপে রাখতে পারছেন না। আবারও পর্দায় ‘ডন’ রূপে শাহরুখ খানকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন।

আরও দেখুন: ‘পাঠান’ সিনেমার সাফল্যের কারণ জানালেন অঞ্জন দত্ত

আর তাই সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে ট্রেন্ডিংয়ে রয়েছে ‘ডন থ্রি’। একজন লিখেছেন, সর্বকালের সেরা ব্লকবাস্টার সিনেমা তো ‘পাঠান’ হয়েই গিয়েছে। এবার ‘ডন থ্রি’ নিয়ে আসছেন শাহরুখ। আবার কেউ কমেন্ট করেছেন, আমরা ‘ডন থ্রি’ দেখতে চাই। শাহরুখ খানকে ট্যাগ করে নেট দুনিয়ায় ‘ডন থ্রি’ নিয়ে আসার দাবি জানিয়েছেন তার অনুরাগীরা।

আরও পড়ুন: ৯ দিনে ৭০০ কোটির ঘর অতিক্রম করেছে ‘পাঠান’

উল্লেখ্য, অ্যাকশন স্পাই-থ্রিলার ঘরোনার সিনেমা ‘পাঠান’ মুক্তির ১০ দিনে বিশ্বব্যাপী ৭২৯ কোটি রুপি আয় করেছে। পাশাপাশি ভারতের বাজারে ৫০০ কোটি রুপির দিকে সাইক্লোন গতিতে এগিয়ে যাচ্ছে।

ইনস্টাগ্রামে ওয়াইআরএফ-এর একটি পোস্ট অনুসারে, সিনেমাটি ভারতের বাজারে ৪৫৩ কোটি রুপি আয় করেছে। কিন্তু সিনেমাটির প্রযোজকরা দাবি করেছেন যে, তারা এখন পর্যন্ত ভারতের বাজারে ৩৭৮.১৫ কোটি রুপি সংগ্রহ করেছে।

এমএমএফ/জিকেএস

আরও পড়ুন