ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

বড়পর্দায় নতুন জুটি সজল-মাহি

প্রকাশিত: ০৬:৫৭ এএম, ২৫ ফেব্রুয়ারি ২০১৬

ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা সজল। দর্শক জনপ্রিয়তায় কয়েক শতাধিক নাটক-টেকিফিল্ম তার ঝুলিতে। বলা যায় সাফল্যে ভাসছে তার ক্যারিয়ার। গেল বছর `রান আউট` ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হয় তার। সেখানে দারুণ প্রশংসিত এ অভিনেতা। অন্যদিকে ঢাকাই চলচ্চিত্রে হালের লাস্যময়ী চিত্রনায়িকা মাহি। ব্যবসাসফল ছবির অক্সিজেন পাওয়া যায় তার বাগানে।

নতুন খবর হচ্ছে দুই ভুবনের জনপ্রিয় এ দুই তারকাকে এবার  একসঙ্গে বড় পর্দায় জুটি বাঁধতে দেখা যাবে। ছবির নাম `হারজিত`। কাশেম আলী দুলালের চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করবেন বদিউল আলম খোকন।

এ প্রসঙ্গে সজল বলেন, ছবিটিতে আমি অভিনয় করবো বলে বলছি না, সত্যি মন ছুঁয়ে যাবার মতো কাহিনি, সংলাপ থাকবে। যেমন রোমান্টিক তেমন অ্যাকশান সঙ্গে কমেডিও। সব মিলিয়ে বলবো, ইটস অ্যা ফুল প্যাকেজ অব এন্টারটেইনমেন্ট। আশা করি দর্শক নতুন কিছু পাবেন এই ছবি থেকে।

মাহি বলেন, সজল ভাই দারুণ একজন অভিনেতা। তার অভিনীত অনেকগুলো নাটক দেখেছি। প্রথমবার তার সঙ্গে কাজ করতে যাচ্ছি। ভাবতেই খুব ভালো লাগছে। আশা করছি দর্শকরা বড়পর্দায় নতুন এই জুটিকে সাদরে গ্রহণ করবেন।

এদিকে প্রযোজনা প্রতিষ্ঠান নিউ জেন ইন্টারটেইনমেন্ট সূত্রে জানা গেছে, আগামী মে মাস থেকে পুরোদমে `হারজিত` ছবির চিত্রায়নের কাজ শুরু হবে এবং চলতি বছর যেকোনো উপলক্ষে ছবিটি মুক্তি দেওয়া হবে।

এনই/এইচএন/পিআর