ভিডিও EN
  1. Home/
  2. বিনোদন

জমকালো আয়োজনে চলচ্চিত্র শিল্পীদের বনভোজন

বিনোদন প্রতিবেদক | প্রকাশিত: ০৭:৫২ পিএম, ১৪ জানুয়ারি ২০২৩

জমকালো আয়োজনে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীদের বার্ষিক বনভোজন অনুষ্ঠিত হয়েছে। নরসিংদীর মাধবধীতে অবস্থিত হেরিটেজ রিসোর্টে আজ (১৪ জানুয়ারি) সকাল থেকেই এসে ভিড় করেন বিভিন্ন প্রজন্মের চলচ্চিত্র শিল্পীরা।

জমকালো আয়োজনে চলচ্চিত্র শিল্পীদের বনভোজন

আরও পড়ুন: ৮ দিনব্যাপী ঢাকা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব শুরু হচ্ছে আজ

চলচ্চিত্র অঙ্গনের তারকাদের উপস্থিতিতে মুখরিত হয়ে ওঠে হেরিটেজ রিসোর্ট। আমন্ত্রিত অতিথিদের মধ্যে ছিলেন চলচ্চিত্র প্রযোজক, পরিচালক, নৃত্য পরিচালক, সাংবাদিক, টেকনিশিয়ানসহ চলচ্চিত্র সংশ্লিষ্টরা।

জমকালো আয়োজনে চলচ্চিত্র শিল্পীদের বনভোজন

হেরিটেজ রিসোর্টে আগে থেকেই অবস্থান করেছিলেন চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন ও সাধারণ সম্পাদক নিপুণ আক্তার। এ সময় অতিথিদের ফুলেল শুভেচ্ছা জানান তারা।

জমকালো আয়োজনে চলচ্চিত্র শিল্পীদের বনভোজন

আরও পড়ুন: চলচ্চিত্র শিল্পীদের বনভোজনে প্রয়াত তারকাদের শ্রদ্ধায় স্মরণ

চলচ্চিত্রের প্রবীণ-নবীনসহ প্রায় ছয়শত শিল্পী একত্রিত হয়েছিলেন সেখানে। বাংলাদেশ চলচ্চিত্র শিল্পীদের সংগঠন চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজন উপলক্ষে মিলিত হন তারা। প্রিয় সহকর্মী, বন্ধুদের একসঙ্গে পেয়ে উচ্ছ্বাসে মেতে ওঠেন সবাই। শুরু হয় কুশল বিনিময়, খেলাধুলা, আড্ডা ও গান। প্রতিবারের মতো এবারও বনভোজনকে কেন্দ্র করে ছিল বিভিন্ন ধরনের আয়োজন ও সাংস্কৃতিক অনুষ্ঠান।

জমকালো আয়োজনে চলচ্চিত্র শিল্পীদের বনভোজন

বনভোজনে অংশ নেওয়া প্রবীণ তারকাদের মধ্যে ছিলেন অঞ্জনা, খালেদা আক্তার কল্পনা, কাজী হায়াত, অনন্ত জলিল, বর্ষা, শাহনূর, শিরিন শিলা, মারুফ আকিব, ইমন, সাইমন সাদিকসহ অনেকে। গান গেয়ে অনুষ্ঠান মাতান কণ্ঠশিল্পী মেহরিন। র‌্যাফেল ড্রর মধ্য দিয়েই শেষ হয় চলচ্চিত্র শিল্পী সমিতির বার্ষিক বনভোজনের আয়োজন।

এমআই/এমএমএফ/জেআইএম

আরও পড়ুন